• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মিস তু্র্কিকে নিয়ে ডেটিংয়ে ওজিল

    অনলাইন ডেস্ক | ১৮ আগস্ট ২০১৭ | ১১:৩৩ পূর্বাহ্ণ

    মিস তু্র্কিকে নিয়ে ডেটিংয়ে ওজিল

    ১২ আগস্ট শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম। এরমধ্যে সব দল খেলে ফেলেছে একটি করে ম্যাচ। আর্সেনালও খেলেছে তাদের প্রথম ম্যাচ। মৌসুমের প্রথম ম্যাচে লেস্টার সিটিকে ৪-৩ গোলে হারিয়েছে গানাররা। তাদের পরের ম্যাচ ১৯ আগস্ট। এরমাঝে বান্ধবীকে নিয়ে ডেটিংয়ে বেরিয়ে পড়েছেন আর্সেনালের জার্মান স্ট্রাইকার মেসুত ওজিল।


    মিস তুর্কি আমিন গুলসে অবশ্য ওজিলের কাছে বান্ধবীর চেয়েও বেশি। কারণ ইতিমধ্যেই গুলসের হাতে আংটি পরিয়েছেন আর্সেনালের তারকা এই স্ট্রাইকার। বাগদত্তাকে নিয়ে ডেটিংয়ে যেতে ক্লাবের কাছ থেকে ছুটি নিতে হয় তাকে। ম্যাচ না থাকলেও নিয়মিত অনুশীলন করে যাচ্ছে আর্সেনাল। বুধবারও অুনশীলন ছিলো তাদের। কিন্তু ওজিল বুধবার অনুশীলন না করে গুলসেকে নিয়ে ডেটিংয়ে বেরিয়ে পড়েন।

    ajkerograbani.com

    মূলত খাওয়া-দাওয়া করতেই নিজের বিলাসবহুল মার্সিডিজ চড়ে বাইরে বেরিয়েছিলেন দু’জন। ২০১৪ সালে মিস তুর্কি জয়ী গুলসেকে নিয়ে লন্ডনের একটি কাবাব হাউজে মধ্যাহ্নভোজ সারতে যান ওজিল। গাড়ি থেকে নেমে কাবাব হাউজে ঢোকার সময় দু’জনকে ক্যামেরাবন্দী করেছেন আলোকচিত্রীরা।

    ওজিল এবং গুলসের মধ্যে দারুণ একটি মিল আছে। ওজিলের জন্ম জার্মানিতে। খেলেন জার্মান জাতীয় ফুটবল দলের হয়ে। কিন্তু ওজিল আসলে তুর্কি বংশোদ্ভূত জার্মানি ফুটবলার। গুলসের ব্যাপারটিও তাই। গুলসের জন্ম সুইডেনে। কিন্তু গুলসের শেকড়ও অন্য দেশের। কাকতালীয়ভাবে এই গ্ল্যামার গার্লও তুর্কি বংশোদ্ভূত।

    তুর্কি এই অভিনেত্রীর সাথে বেশ কিছুদিন ধরে চুটিয়ে প্রেম করে যাচ্ছেন ওজিল। ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরুর আগে একসাথে অবসর সময় কাটিয়েছেন তারা। মধুর সময় কাটানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন দু’জনই।

    ১৯ আগস্টই মাঠে ফিরতে হবে ওজিলকে। এদিন স্টোক সিটির মাঠে খেলতে যাবে তার দল আর্সেনাল। এ ম্যাচে দারুণ স্মৃতি আছে গানারদের। আগের মৌসুমে স্টোক সিটির ঘরের মাঠ বেট৩৬৫ স্টেডিয়ামে ৪-১ গোলের জয় পেয়েছিলো আর্সেনাল। শেষ ম্যাচে দারুণ করলেও গত কয়েক বছর ধরে স্টোক সিটির বিপক্ষে কুলিয়ে উঠতে পারছে না তারা। সফরকারি হয়ে শেষ ছয় ম্যাচে দ্য পটার্সদের বিপক্ষে জিততে পারেনি তারা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755