• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মিয়া খলিফার কাছে এক নামি ফুটবলারের ‘আবদার’!

    অনলাইন ডেস্ক | ০২ মার্চ ২০১৭ | ৮:২২ পূর্বাহ্ণ

    মিয়া খলিফার কাছে এক নামি ফুটবলারের ‘আবদার’!

    আমেরিকার বিখ্যাত ফুটবলার চ্যাড কেলি। তিনি অনেকদিনই লেবানিজ বংশোদ্ভুত মার্কিন পর্নোস্টার মিয়া খলিফাকে উত্যক্ত করে চলেছিলেন। ইনস্টাগ্রামের ডিরেক্ট মেসেজে এর আগেও দু’বার ‘মুতোড়’ জবাব পেয়েছিলেন পেন্টহাউজের তালিকায় একনম্বর পর্নোস্টার মিয়া খলিফার কাছ থেকে। তবে হাল না ছেড়ে চ্যাড কেলি তৃতীয়বারেও নিজের ‘ভাগ্য’ পরীক্ষা করে দেখেছিলেন মিয়ার কাছে। তবে পরিবর্তে অভিনব ‘শাস্তি’ জুটল তাঁর। বিরক্ত মিয়া কথোপকথনের পুরোটাই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে দেন। মিয়া খলিফার ১৫ লাখ ফলোয়ারের সামনে ধরা পড়ে গিয়ে বেজায় অস্বস্তিকর পরিস্থিতির সামনে পড়ে গিয়েছেন তিনি। কী প্রস্তাব রেখেছিলেন তিনি মিয়ার কাছে?


    গত বছর সেপ্টেম্বর মাসে পোস্ট করা কথোপকথনে দেখা গিয়েছে, প্রথমে চ্যাড কেলি আবদার করেছিলেন যেন মিয়া খলিফা তাঁকে ইনস্টাগ্রামে ফলো করেন। তবে মিয়া খলিফা জানান, তিনি চ্যাড কেলিকে ফলো করছেন একটাই কারণে তা হল তিনি সেমিনোল দলের সমর্থক। পাশাপাশি তিনি চ্যাডকে পরামর্শ দেন খেলার ভুল ত্রুটি শুধরে নেওয়ার জন্য।

    ajkerograbani.com

    চ্যাড কেলি এরপর জানতে চান, তাঁর কী কী দুর্বলতা রয়েছে। মিয়া সাফ জানিয়ে দেন, লিগের বাইরে বিভিন্ন মহিলার ডিএম লুকিয়ে পড়া তাঁর সবথেকে বড় দুর্বলতা। সেইসময় রণে ভঙ্গ দিলেও চ্যাড কেলি খলিফাকে কয়েকদিন পরে বিদ্রুপ করে মেসেজ করেন, ‘আপনার পেশা কি জানতে পারি? মানে আপনার বায়োডেটা পাঠাবেন আমাকে?’ এরপর খলিফা রেগে গিয়ে বেশ কিছু উত্তেজিত মেসেজ করেন। তারপরেই পুরো চ্যাটটাই প্রকাশ্যে এনে দেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755