• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মীর নেওয়াজ গ্রেফতার

    নিজস্ব প্রতিবেদক | ১৫ জানুয়ারি ২০২০ | ৯:২৭ অপরাহ্ণ

    মীর নেওয়াজ গ্রেফতার

    ঢাকা কলেজের সাবেক ভিপি, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজকে গ্রেফতার করেছে পুলিশ।


    আজ সন্ধ্যায় লালবাগ এলাকায় ধানের শীষ এর প্রচারের সময় তারে গ্রেফতার করা হয়।


    মীর নেওয়াজ আলী নেওয়াজ বিএনপির সহ যুব বিষয়ক সম্পাদক ও যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। ছিলেন ঢাকা কলেজের ভিপি। এগুলো তার পরিচয় নয়, তার পরিচয় তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মাঠ পর্যায়ের একজন জনপ্রিয় নেতা। সর্বদা সদালাপী মীর নেওয়াজ আলী নেওয়াজ কর্মীদের কাছে যেমন জনপ্রিয় তেমন আস্থার স্থল। কর্মী বান্ধব এ নেতা কর্মীদের দুঃখ কষ্ট শোনেন, সমাধান করার চেষ্টা করেন।

    বিএনপির কেন্দ্রীয় কমিটির সম্পাদক হয়েও তিনি একজন কর্মীর ন্যায় দলের চেয়ারপার্সনের মুক্তির দাবিতে পোস্টার লাগাচ্ছেন।
    মীর নেওয়াজ আলী নেওয়াজ শুধু একজন রাজনীতিবীদ নয়, তিনি একজন সমাজ সেবক ও শিক্ষা উদ্যোক্তা। তিনি রাজধানীর উদয়ন স্কুলের একাধিকবার নির্বাচিত সদস্য।
    বিএনপির জয়প্রিয় নেতা মীর নেওয়াজ আলী নেওয়াজ ছাত্রদলের কেন্দ্রীয় সহ সভাপতি, ঢাকা কলেজের ভিপি ও যুবদলের ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক ও যুবদল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তার বড় ভাই মীর আশরাফ আলী আজম ঢাকা মহানগর বিএনপির সহ সভাপতি, আরেক ভাই মীর শরাফত আলী শফু বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক।

    ক্লিন ইমেজের অধিকারী মীর নেওয়াজ আলী নেওয়াজ কর্মীদের নিজেদের ভাইয়ের মতো জানেন। তাদের দেখে-শুনে রাখেন। কর্মীদের মূল্যায়ন করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670