• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুকসুদপুরবাসীর কাছে মুক্তু মুন্সীর আবেদন

    | ২২ মার্চ ২০১৯ | ২:৪৯ অপরাহ্ণ

    মুকসুদপুরবাসীর কাছে মুক্তু মুন্সীর আবেদন

    প্রিয় মুকসুদপুর উপজেলাবাসী,
    আসসালামু আলাইকুম। স্বাধীনতার এ মাসে শ্রদ্ধার সাথে স্বরণ করছি ইতিহাসের মহানায়ক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। শ্রদ্ধা জানাচ্ছি মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের আত্মার প্রতি। শ্রদ্ধা জানাই সকল বীর মুক্তিযোদ্ধাদের ও সম্ভ্রমহারা মা-বোনদের প্রতি।


    প্রিয় মুকসুদপুরবাসী,
    আগামী ২৪ মার্চ ২০১৯ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে মটর সাইকেল প্রতিক নিয়ে আমি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছি। আপনারা জানেন আমি মুকসুদপুর পৌরসভার গোলাবাড়ীয়া গ্রামের মুন্সী পরিবারের সন্তান। আমার পারিবারিক ঐতিহ্য, রাজনৈতিক জীবন সম্পর্কে আপনারা অবগত আছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসাবে নিজেকে গড়ে তুলতে চেষ্টা করছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আমি এবং আমার পরিবার অবিচল আস্থা পোষন করি। মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ২০,২১, অসাম্প্রদায়িক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়ে তোলা, ক্ষুধা এবং দারিদ্রমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে মুকসুদপুর-কাশিয়ানী থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য গনমানুষের নেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জনাব মুহাম্মদ ফারুক খানের পাশে থেকে তাঁর নির্দেশে নিজেকে গড়ে তুলতে আপ্রান প্রয়াস চালাচ্ছি। তাঁরই অনুপ্রেরনায় আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।


    প্রিয় মুকসুদপুরবাসী
    আল্লাহর রহমতে এবং আপনাদের সকলের সহযোগিতায় আগামী ২৪ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আগামী ৫ বছরে আমার যে সকল কর্ম পরিকল্পনা রয়েছে তা আপনাদের সামনে উপস্থাপন করছিঃ
    ১। এলাকার সকল উন্নয়ন কর্মকান্ড জনগনের চাহিদার ভিত্তিতে পরিকল্পনা প্রনয়ন করা হবে।
    ২। উপজেলা পরিষদ সৃষ্টির পর থেকে এ পর্যন্ত উন্নয়ন কর্মকান্ডে যেসব এলাকা বৈষম্যের স্বীকার হয়েছে সে সকল বৈসম্য দুর করে সকল এলাকায় সুসম উন্নয়ন করা আমার অন্যতম অঙ্গীকার।
    ৩। নারীর ক্ষমতায়ন ও নারী অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। নারী শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াত সহ সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করার জন্য আমার চেষ্টার ত্রুটি থাকবে না, যাতে করে অভিভাবকরা বাড়ীতে নিশ্চিন্তে থাকতে পারেন।
    ৪। সব ধরনের সামাজিক নিরাপত্তা খাত যেমন, বিধবা ভাতা, দুঃস্থ মহিলা ভাতা, বৃদ্ধ ও বয়স্ক ভাতা, গর্ভবতী মায়েদের ভাতা ইত্যাদি সহ এসব যারা পাওয়ার যোগ্য তারাই যেন এই ভাতা ভোগ করতে পারেন সে ব্যবস্থা নিশ্চিত করা হবে।
    ৫। আমাদের গণমানুষের নেতা মাননীয় প্রধানমন্ত্রীর আস্তাভাজন জনাব মুহাম্মাদ ফারুক খানের প্রচেষ্টায় এই উপজেলা শতভাগ বিদ্যুতায়িত একটি উপজেলা। শতভাগ বিদ্যুতায়নের সুফল যাতে জনগন ভোগ করতে পারে সে লক্ষ্যে সকল রাস্তায় স্ট্রীট লাইট সহ জনগনের নির্বিঘœ চলাচল নিশ্চিত করা হবে।
    ৬। মুকসুদপুর উপজেলার যুবসম্প্রদায়কে নিয়ে রয়েছে আমার পৃথক উন্নয়ন পরিকল্পনা, যা মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের সোনার বাংলা গঠনে ভূমিকা রাখবে। এই পরিকল্পনা বাস্তবায়নে আমি আমার রাজনৈতিক অভিভাবক জনাব মুহাম্মাদ ফারুক খান এমপির নির্দেশনা ও পরিকল্পনার ভিত্তিতে এগিয়ে নিয়ে যাব।
    ৭। উপজেলার বিভিন্ন গ্রামে জমি জমা সংক্রান্ত, পারিবারিক কলহ, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবাদ স্থানীয় গ্রাম্য সালিশির মাধ্যমে সমাধানের ব্যবস্থা গ্রহণ করা হবে।
    ৮। মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকার প্রতিটা গ্রামকে শহরে রুপান্তরিত করার স্বপ্নকে বাস্তবায়ন করা।
    ৯। প্রতি বছর উপজেলা পরিষদের উদ্যোগে মেধাবী স্কুল, কলেজ, মাদরাসার শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান ও অর্থের অভাবে কোন মেধাবী ছাত্র ছাত্রী লেখা পড়া থেকে ঝড়ে না পাড়ে সে বিষয়ে বিশেষ ব্যবস্থা গ্রহণ এবং যে সব শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামোর সমস্যা রয়েছে তা নিরসন করা।
    ১০। উপজেলার যুবকদের জন্য ক্রীড়া, সংস্কৃতিক ও বিনোদনের যথাযথ উদ্যোগ না থাকায় যুব সমাজ ক্রমেই অবক্ষয়ের দিকে এগিয়ে যাচ্ছে। যুব সমাজের এসব সমস্যার সমাধানের লক্ষ্যে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে। মুকসুদপুর উপজেলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত উপজেলা করা আমার অন্যতম স্বপ্ন। প্রসাশনের সহযোগিতায় মাদকমুক্ত উপজেলা গড়ার স্বপ্নকে বাস্তবায়িত করবো ইনশাআল্লাহ।

    আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে মটরসাইকেল প্রতিকে ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করে উপজেলাবাসীর সেবা করার সুযোগ দিবেন আপনাদের কাছে বিনিতভাবে সে অনুরোধ জানাচ্ছি। আল্লাহ হাফেজ।
    জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673