বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মুকসুদপুরের করোনা রোগীদের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করা হচ্ছে

তারিকুল ইসলাম   |   মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

মুকসুদপুরের করোনা রোগীদের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করা হচ্ছে

গোপালগঞ্জের মুকসুদপুরের করোনা রোগীদের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করা হচ্ছে।
সরকারি নির্দেশনা অনুযায়ী আক্রান্ত রোগীদের সেবার মানোন্নয়নে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানাভাব হচ্ছে বলে জানা গেছে।
মুকসুদপুরে করোনা রোগীদের আইসোলেশনের জন্য মুকসুদপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে রাখা হচ্ছিলো। রোগীদের চিকিৎসা সেবার মান উন্নতকরনের লক্ষে আজ মুকসুদপুর সদর হাসপাতালের পুরুষ ওয়ার্ড ব্যবহারের জন্য নির্ধারণ করা হয়।
জানাগেছে গত ৬ এপ্রিল জ্বর নিয়ে ছুটিতে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বীরবাশাইল গ্রামের বাড়িতে যান মুকসুদপুর থানা পুলিশ। পরে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পরীক্ষার জন্য পাঠানো হলে করোনা পজেটিভ শনাক্ত হয়। বর্তমানে ওই পুলিশ সদস্য মানিকগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। ৩৫ পুলিশ সদস্যের মধ্যে ওসিসহ ৭ জনকে থানা কম্পাউন্ডের একটি ভবনে হোম কোয়ারেন্টিনে এবং বাকী ২৮ জনকে মুকসুদপুর সরকারি কলেজের একটি ভবনে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে। ওই পুলিশ সদস্যের সাথে সরাসরি ভাবে যে সব পুলিশ সদস্য কাজ করেছেন এমন ১২ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয় তার মধ্যে তিন পুলিশ সদস্য করোনা পজেটিভ পাওয়া গেছে।
মুকসুদপুর উপজেলায় যেহেতু করোনা রোগী পাওয়া গেছে তাই সবাইকে সতর্ক হয়ে ঘর থেকে বের না হতে নির্দেশ দিয়েছেন গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ফারুক খান এমপি।
তিনি কোনো রকম সংঘর্ষে বা বিবাদে না জড়াতে সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। কেউ যাতে সংঘর্ষে জড়াতে না পারে সে ব্যাপারে স্থানীয় প্রশাসন, চেয়ারম্যান, মেম্বার ও আওয়ামী লীগ নেতাদের সতর্ক থাকার জন্য নির্দেশনা দিয়েছেন।
ফারুক খান এমপি সবাইকে গুজব না ছড়াতে এবং এতে কান না দিতে অনুরোধ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রাপ্ত কোনো তথ্য নিশ্চিত না হয়ে শেয়ার করা ও লাইক দেওয়া থেকে বিরত থাকতে বলেছেন।

Facebook Comments Box


Posted ৩:১৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১