• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুকসুদপুরের জলিলপাড় খেলার মাঠ রক্ষার দাবি

    কবির হোসেনঃ | ০৫ জুলাই ২০১৭ | ২:২৫ অপরাহ্ণ

    মুকসুদপুরের জলিলপাড় খেলার মাঠ রক্ষার দাবি

    গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দক্ষিণ জলিলপাড়ের প্রসিদ্ধ ব্রঞ্জ মার্কেট সংলগ্ন খেলার মাঠটি কতিপয় প্রভাবশালী ব্যক্তি মোটা অঙ্কের টাকার বিনিময়ে বিক্রি করে দিচ্ছে বলে লিখিত অভিযোগ দিয়েছে এলাকার বেশ কয়েকজন সচেতন নাগরিক।
    লিখিত অভিযোগে তারা জানিয়েছেন উক্ত মাঠ কমিটির সভাপতি নিত্য বাগচী সহ আরো কয়েকজন ক্ষমতাশালী ব্যাক্তি ১ লক্ষ ৪০ হাজার টাকার বিনিময়ে প্রদীপ দত্ত নামক একজনের কাছে বিক্রি করে। জলিরপাড় ব্রঞ্জ মার্কেট সংলগ্ন খেলার মাঠ কমিটির ক্রিড়া সম্পাদক মুকুল বাকচি জানান বর্তমান মাঠ কমিটির সভাপতি সহ কতিপয় প্রভাবশালী ব্যক্তি খেলার মাঠের কাবঘরের জায়গা বিক্রি করেছে। এর বিরুদ্ধে মাইকিং ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী।
    এলাকার যুবকদের খেলাধুলাসহ শরীর চর্চার একমাত্র স্থান। কাবঘরটি রক্ষায় কাবের সদস্য স্বপন বৈদ্য, মুকুল বাকচী, খোকন বাকচী, অপূর্ব বাকচী, প্লেটু বাকচী, নিখিল বাকচী, তপন বাকচী, দয়াল শীল, লিটন বৈদ্য, শয়ন বৈদ্য, সাহা দেব দাস, মিহির বৈদ্য, অপূর্ব বৈদ্য ও চিন্ময় বাগচী স্বাক্ষরীত কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষনের জন্য একটি অভিযোগ পত্র দাখিল করেছে। উক্ত ব্যাপারে মাঠ কমিটির সভাপতি নিত্য বাগচীর সঙ্গে ফোনে যোগাযোগ করতে চাইলে তিনি তার ব্যবহৃত ফোন বন্ধ করে রাখেন। প্রাসঙ্গীক বিষয়ে জলিলপাড় ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোশারফ হোসেনের সঙ্গে আলাপকালে তিনি জানান,উক্ত মাঠের জমি সরকারি খাস খতিয়ানভুক্ত। সরকারি জমি দখল করা বা বিক্রি করার এখতিয়ার কারো নেই। লোকমুখে তিনি এ ঘটনা শুনেছেন এবং প্রাথমিকভাবে তদন্ত শুরু করেছেন। এক প্রশ্নের উত্তরে তিনি জানান,সরকারি সম্পত্তি কোন একক ব্যক্তি ভোগ দখলে নিতে পারবেনা।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757