বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মুকসুদপুরের প্রেক্ষাপটে করোনা আক্রান্ত তিন পুলিশ সদস্যের মহানুভবতা

মাহবুব হাসান বাবর   |   মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

মুকসুদপুরের প্রেক্ষাপটে করোনা আক্রান্ত তিন পুলিশ সদস্যের মহানুভবতা

পুলিশকে আমরা আর কোনদিন গালি না দেই
একজন দুজন খারাপ হতেই পারে। সেটা সব প্রোফেশনে আছে। তাই বলে পুলিশ খারাপ এ ধারনা পাল্টে ফেলুন।
পুলিশ সম্পর্কে আমাদের অনেকের নেগেটিভ ধারনা ছিলো। কিন্তু বিভিন্ন দুর্যোগে পুলিশের ইতিপূর্বে ভুমিকার চেয়ে এবারের মহামারীতে তাদের অবদান বলে শেষ করা যাবেনা। দাফন -কাফন -গোসলসহ সমস্ত ঝুকিপূর্ন কাজ পুলিশ ছাড়া সম্ভব হচ্ছেনা। তাদের পরিবার পরিজনের কথা না ভেবে দেশের মানুষের কথা ভেবে তারা যে কাজ করে যাচ্ছে তার ফলশ্রুতিতে দেশে মহামারি মোকাবেলায় তারা স্বাস্থ্য বিভাগের সাথে যুগ্মভাবে প্রথম জোর দিয়ে বলতে পারি।
বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সঠিক নির্দেশনা এবং এ যুদ্ধে তিনি সরাসরি তদারকি করছেন এই মহামারি মোকাবেলায়। যার কারনে আমরা সাধারন জনগন অনেকটা স্বস্তি পাচ্ছি।
পুলিশের এ অবদান এবং জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত তারা যে কাজ করে যাচ্ছেন সেজন্য তাদের অনেক অপুরনর চাওয়াগুলো পূরন করে দিতে সরকারের কাছে অনুরোধ করবো।
বাংলাদেশ পুলিশেরর সকল সদস্যকে স্যালুট।
শেষ কথা: মুকসুদপুরে যে তিনজন পুলিশ সদস্যের করোনা ধরা পড়েছিলো তাদের আজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তরের কথা ছিলো। এই করুন পরিস্থিতিতে সেই আক্রান্ত সদস্যরা হাসপাতালে আসতে চাইছেনা। কেন চাইছেনা সেটা জানার পর শ্রদ্ধায় বুকটা ভরে যাবে। কারন হসপিটালে অন্য রোগী যদি আক্রান্ত হয় সে জন্য তারা নিজেরাই আসতে চাইছেনা।
এমনটাই একটা স্টাটাসে জানিয়েছে হাচান মাহমুদ তানভীর। যদি কথাটা সত্যি হয়ে থাকে তাহলে ভাবুন এরা কত বড় মনের। মৃত্যুর কাছাকাছি দাড়িয়েওযে মানুষকে ভালোবাসা যায় তা প্রমান করলেন তিন পুলিশ সদস্য।
আল্লাহর কাছে এই তিনজনের জন্য দোয়া করি আমাদের ভাইরা যেনো দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে।
আমিন।

Facebook Comments Box


Posted ৭:০৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১