• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুকসুদপুরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে মামলা

    | ০৫ এপ্রিল ২০২১ | ৮:৩৫ অপরাহ্ণ

    মুকসুদপুরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে মামলা

    গোপালগঞ্জের মুকসুদপুরে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী ৩ জনকে আসামি করে মুকসুদপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।


    মামলার আসামিরা হলেন- কদমপুর গ্রামের গফুর শেখের ছেলে হেমায়েত (৩৫), নান্নু শেখের ছেলে বশির শেখ (২৫) ও মনির মোল্যার ছেলে ইয়াসিন মোল্যা (২৩)।

    ajkerograbani.com

    এদিকে আজ সোমবার ভিকটিমের ডাক্তারি পরীক্ষা গোপালগঞ্জ সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।
    জানা গেছে, গতকাল রবিবার (০৪ এপ্রিল) রাতে গোপালগঞ্জের মুকসুদপুরের গোবিন্দপুর ইউনিয়নের কদমপুর দক্ষিণপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ধর্ষকরা গৃহবধূর কাছ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন ও ঘরে থাকা নগদ ৯ হাজার টাকাও নিয়ে যায়।

    মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার আমিনুর রহমান জানান, মুকসুদপুর উপজেলার কদমপুর গ্রামের কালিদহরপাড় এলাকার একটি বাড়িতে ধর্ষণের শিকার ওই নারী তার স্বামীকে নিয়ে ভাড়া থাকেন। তার স্বামী মুকসুদপুর শহরের একটি রেস্টুরেন্টের বাবুর্চি হিসেবে কাজ করেন।

    ঘটনার সময় ওই গৃহবধূ বাড়িতে একা ছিলেন। এই সুযোগে আসামিরা গৃহবধূর বাসায় গিয়ে মেয়েলি কণ্ঠে ডেকে তাকে ঘরের দরজা খুলতে বলে। তখন কিছু বুঝে আগেই তারা ঘরে ঢুকে পড়ে। এরপর ঘরে থাকা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757