• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুকসুদপুরে চলাচলের রাস্তা বন্ধ করে চাঁদা দাবী করায় আদালতে মামলা দায়ের ও সাংবাদিক সম্মেলন

    মুকসুদপুর (গোপালগঞ্জ) সংবাদদাতাঃ | ২৫ জুন ২০১৮ | ২:০৬ অপরাহ্ণ

    মুকসুদপুরে চলাচলের রাস্তা বন্ধ করে চাঁদা দাবী করায় আদালতে মামলা দায়ের ও সাংবাদিক সম্মেলন

    গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলাধীন দক্ষিন চন্ডিবরদী গ্রামে বাড়ীর জমি কিনে হয়রানী ও চাঁদাবাজির শিকার হচ্ছেন আজিজুর রহমান সেলিম শরীফ। প্রতিদাবে মামলা দায়ের ও সাংবাদিক সম্মেলন করেছেন ভূক্তভোগী।
    গত ২৫ জুন বেলা সাড়ে এগারোটায় মুকসুদপুর প্রেসকাবে সাংবাদিক সম্মেলন করেন উপজেলার বেজড়া গ্রামের আজিজুর রহমান। এক লিখিত বক্তব্যে তিনি জানান চন্ডিবরর্দী গ্রামের আঃ ছাত্তার পলাশ, পিতাঃ সেকেন্দার মাস্টারের নিকট থেকে ৫৮ নং চন্ডিবরদী মৌজার ৩৩২,৩৩০,৩২৭ ও ৩২৯ নং দাগের মধ্যে ১.৭০ শতাংশ জমির উপর নির্মানাধীন তিন তলা ফাউন্ডেশন সহ একটি জমি ২০১৪ সালে সাফ কবলা মূলে তিনি তার স্ত্রী মোসাঃ সাবিনা ইয়াসমিন ও দুই সন্তানের নামে খরিদ করেন। উক্ত জায়গায় যাতায়াতের জন্য আঃ সাত্তার পলাশ এবং সারমিন সুলতানা, স্বামীঃ মোঃ মাহাবুবুর রহমান নির্মিত দ্বি-তল ভবনের মাঝখান দিয়ে চলাচলের জন্য পূর্ব থেকেই একটি রাস্তা ছিল। জমি খরিদ করে উক্ত রাস্তা দিয়ে চলাচল করতে গেলে শারমিন সুলতানা তার স্বামী মাহবুবুর রহমান এবং একই গ্রামের রিপন সরদার তাকে চলাচলে বাধা প্রদান করেন। এ বিষয়ে তারা গোপালগঞ্জ বিজ্ঞ আদালতে ১৪৪ ধারায় একটি মামলা করে। এর প্রেক্ষিতে একজন ম্যাজিষ্ট্রেট ঘটনাস্থলে স্থানীয় প্রশাসনিক কর্মকর্তাদের নিয়ে তদন্ত করে আদালতে প্রতিবেদন দেন। প্রতিবেশির যাতায়াতের জন্য রাস্তাটি প্রয়োজন বিবেচনা করে বিজ্ঞ আদালত মামলাটি খারিজ করে দেন। সংবাদ সম্মেলনে আজিজুর রহমান সেলিম শরীফ জানান, মামলা খারিজের পরে মুকসুদপুর উপজেলা যুবদলের প্রভাবশালী নেতা রিপন সরদার ও অন্যান্য ব্যক্তিগণ রাস্তায় পাঁকা দেয়াল গেঁথে যাতায়াতের রাস্তা সম্পন্ন বন্ধ করে দেয় এবং তার নিকট ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। গত ১৫/০৫/২০১৮ইং তারিখে মোস্তাফিজুর রহমান রাজু সরদার, আহাদ আলী মোল্যা সহ আরো কয়েকজনের সামনে সেলিম শরীফ রিপন সরদারের নিকট এক লক্ষ টাকা নগদ দেন। উক্ত টাকা নিয়ে তারা আরো টাকা দাবী করলে সেলিম শরীফ অপরাগতা প্রকাশ করে ক্ষমা প্রার্থনা করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে তাকে প্রাণ নাশ সহ বিভিন্ন হুমকী দিলে তিনি বাদী হয়ে বিজ্ঞ আদালতে ৩৮৫/৩৮৬/৫০৬(২)/৩৪ ধারায় একটি মামলা দায়ের করেন। যা গত ১৪/০৬/২০১৮ইং তারিখে মুকসুদপুর থানায় এফ,আই,আর ভূক্ত হয়। গত ২৪/০৬/২০১৮ তারিখে আসামীগণ আদালত থেকে জামিনে এসেই সেলিম শরীফকে বিভিন্ন মাধ্যমে প্রাণ নাশ ও মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার হুমকি দিচ্ছেন বলে তিনি জানান। বর্তমানে তার পরিবার পরিজন সহ মারাত্মক ভীতিতে রয়েছেন বলে উপস্থিত সাংবাদিকদের অবহিত করেন। এ বিষয়ে ভুক্তভোগী সেলিম শরীফ সকলের সহযোগিতা কামনা করেছেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673