• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুকসুদপুরে ডাকাতের ২ সদস্য গ্রেফতার

    ডেস্ক | ৩১ জানুয়ারি ২০১৯ | ৯:৩৮ অপরাহ্ণ

    মুকসুদপুরে ডাকাতের ২ সদস্য গ্রেফতার

    গোপালগঞ্জের মুকসুদপুরে ডাকাতিকালে দুই ডাকাতকে গণ পিটুনী দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। বৃহস্পতিবার ভোর রাতে মুকসুদপুর উপজেলার দিগনগর গ্রামে এ ঘটনা ঘটে।
    গ্রেফতারকৃত ডাকাতরা হলেন- গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার শৈলখোলা গ্রামের বাবুল শেখের ছেলে দ্বীন ইসলাম ওরফে দিনু (৪৫) ও একই গ্রামের এসকেন ফরিকের ছেলে বাশার ফকির (৪০)। দুপুরে মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল পাশা এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহম্পতিবার ভোর রাতে ৭-৮ জনের স্বশস্ত্র একদল ডাকাত দিকনগর গ্রামের আবুল কালাম হাওলাদের বাড়ীতে হানা দেয়। ডাকাত দলের সদস্যরা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ডাকাতি শুরু করে। এসময় তাদের চিৎকারে গ্রামবাসী টের পেয়ে বাড়ী ঘেরাও দিয়ে দুই ডাকাত সদস্য দ্বীন ইসলাম ওরফে দিনু ও বাশার ফকিরকে আটক করে। এসময় ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। পরে আটককৃত দুই ডাকাত সদস্যকে গণপিটুনী দিয়ে পুলিশে খবর দেয়। পরে মুকসুদপুরের সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিদুল ইসলামসহ অন্য পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত ডাকাতদের গ্রেফতার করে চিকিৎসার জন্য মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
    তিনি আরও জানান, গ্রেফতারকৃত ডাকাত সদস্য দ্বীন ইসলাম ওরফে দিনু ও বাশার ফকিরের নামে মুকসুদপুরসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673