শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মুকসুদপুরে ডাকাত আতঙ্ক, গুজব না সত্যি?

অগ্রবাণী রিপোর্ট   |   সোমবার, ১৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

মুকসুদপুরে ডাকাত আতঙ্ক, গুজব না সত্যি?

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় করোনা সংক্রমণের মধ্যে চলছে ডাকাত আতঙ্ক। এলাকায় ডাকাত ঢুকেছে- এমন খবরে ঘুম হারাম হয়ে গেছে এলাকার মানুষের। শুরু হয় রুদ্ধশ্বাস অবস্থা। সামাজিক দূরত্ম না মেনে এলাকায় মানুষ দলবেঁধে পাহারায় নেমেছে।
এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ডাকাত নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে। তবে ডাকাতদের নিশানা খুঁজে পায়নি কেউ।
এ বিষয়ে মুকসুদপুর সরকারি কলেজের শিক্ষক মাহবুব হাসান বাবর ফেসবুকে স্ট্যাটাস দেন ‘হেল্প মি, এখন কোন গ্রামে ডাকাতি হচ্ছে বলতে পারবেন কেউ? আগের গ্রামের ডাকাতি কি শেষ।’
সাপ্তাহিক বাংলার নয়নের নির্বাহী সম্পাদক তারিকুল ইসলাম ফেসবুকে লিখেছেন, ডাকাতকে উসেইন বোল্টের মতো দৌড়ে এলাকা ছাড়া করেদিলো জনতা; ডাকাতের প্রথম অবস্থান নগরকান্দার বানেস্বরদী গ্রামে সেখান থেকে মুকসুদপুর উপজেলার নারায়নপুর পরে কমলাপুর গ্রামে সেখান থেকে টেংরাখোলা তারপরে গোপিনাথপুর গ্রামে ডাকাতেরর হানা। এখান থেকে ভয়ে বোল্টের মতো দৌড়ে কোথায় যে পালালো খুঁজেই পাচ্ছি না। তবে ডাকাতেরা সকলকে সচেতন করে দিয়ে গেছে।
বিঃদ্রঃ নগরকান্দার বানেশ্বরদী গ্রামের মারামারি পরে শয়তানি করে ডাকাত ডাকাত বলে ধাওয়া দেওয়ায় গুজব সৃস্টি হতে পারে। তবে সকলকে সর্তক থাকতে হবে বাঘ আর রাখালের গল্পের মতো যেন না হয়। হোমকোয়ারেন্টে থেকে ব্যাপক বিনোদন পেলাম।”
নাজিম পাবলিকেশন্সের মালিক শেখ নাজিম উদ্দীন বলেন, মুকসুদপুরে ডাকাত আসছে এই কথা শুনে স্থানীয় জনগণ সামাজিক দূরত্বকে উপেক্ষা করে, ডাকাতদলকে রুখে দিতে লাঠিসোটা নিয়ে মহড়া দিচ্ছে।
এ ঘটনায় অনেকে আজকের অগ্রবাণীর কাছে ফোন করে জানতে চেয়েছে আসলে এলাকায় ডাকাত এসেছে নাকি বিষয়টি গুজব।
উল্লেখ্য, গোপালগঞ্জের মুকসুদপুর থানার কনস্টেবল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ কারণে ওই থানায় কর্মরত ৬৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এর মধ্যে ওই থানার ওসি ও সেকেন্ড অফিসার নিজের বাসায় হোম কোয়ারেন্টানে থাকছেন। এছাড়া ২৮ জন এসআই ও এএসআই এবং ৩৭ জন কনস্টেবল সরকারি মুকসুদপুর ডিগ্রি কলেজে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

Facebook Comments Box


Posted ১০:০৫ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১