• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুকসুদপুরে রবিউল আলম শিকদারই হচ্ছেন নৌকার প্রার্থী

    বিশেষ প্রতিবেদক | ২৩ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:৪২ পূর্বাহ্ণ

    মুকসুদপুরে রবিউল আলম শিকদারই হচ্ছেন নৌকার প্রার্থী

    আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ২৬ ফেব্রুয়ারি নির্বাচনে প্রার্থী হতে আবেদন করার শেষ তারিখ। উপজেলা সবর্ত্রই নির্বাচনী আমেজ দেখা দিয়েছে। সাধারণ ভোটারদের মধ্যে আলোচনার কমতি নেই। কে হচ্ছেন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মাঝি?


    খোঁজ নিয়ে জানা গেছে, মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান পদে সবচেয়ে আলোচনায় রবিউল আলম শিকদার (সাবেক উপজেলা চেয়ারম্যান)। নৌকার কান্ডারী হিসেবে তাকে মনোনীত করলে তার বিজয় নিশ্চিত বলে মনে করেন মুকসুদপুরবাসী।


    রবিউল আলম শিকদার (সাবেক উপজেলা চেয়ারম্যান) এবার মুকসুদপুর উপজেলা চেয়ারম্যানপদে আওয়ামী লীগের নৌকার প্রার্থীর হবেন বলে আজকের অগ্রবাণীকে নিশ্চিত করেছেন গোপালগঞ্জের বেশ কয়েকজন আওয়ামী লীগের প্রবীণ নেতা।
    মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদারের কয়েকজন সমর্থক আজকের অগ্রবাণীকে জানান, রবিউল আলম শিকদারে ছাত্র রাজনীতি থেকেই গরীব দুঃখী সাধারণ মানুষের পাশে আছেন এবং আমার সামর্থ অনুযায়ী তাদের সেবা করে যাচ্ছেন। আমি আশা করছি এবারে উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ তকে মনোনয়ন দিবে। কারণ তিনি দলের জন্য নিবেদিত এবং গোপালগঞ্জের মাটি ও মানুষের নেতা পরপর পাঁচবার নির্বাচিত এমপি মুহাম্মদ ফারুক খানের বিশ্বস্থ।

    বিশিষ্ট সমাজ সেবক, জনদরদী নেতা, তারুণ্যের প্রতিক, চৌকোস রাজনীতিবীদ গরীব দুঃখী সাধারণ মানুষের বন্ধু হিসাবে অতি পরিচিত মুখ। উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ জনগণের সাথে মত বিনিময় ও গনসংযোগ অব্যাহত রেখেছেন। তিনি তীব্র শীতকে উপেক্ষা করে ছুটে চলছেন সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে। সকল শ্রেনী পেশার মানুষের কাছে গিয়ে তাদের ভালোমন্দ খোঁজখবর ও কুশল বিনিময় করছেন। উপজেলার সকল গন্যমান্য ব্যাক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেন।

    উল্লেখ্য যে রবিউল আলম শিকদার নিম্নোক্ত দায়িত্বগুলো পালন করেছেন বিভিন্ন সময়ে। সাধারণ সম্পাদক, মুকসুদপুর আওয়ামী লীগ (২০১৫-চলমান) চেয়ারম্যান, মুকসুদপুর উপজেলা পরিষদ (২০০৯-২০১৪) চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ, ভাবড়াশুর (১৯৯২-২০০৯) যুগ্ম সাধারণ সম্পাদক, মুকসুদপুর আওয়ামী লীগ (২০০৩-২০১৫)। সভাপতি, মুকসুদপুর কৃষক লীগ (১৯৯৯-২০০৩) শিক্ষা বিষয়ক সম্পাদক, মুকসুদপুর আওয়ামী লীগ (১৯৯৭-২০০৩) সদস্য, মুকসুদপুর আওয়ামী লীগ (১৯৯২-১৯৯৭) সভাপতি, মুকসুদপুর ছাত্র লীগ (১৯৮৩-১৯৮৭) সহ-সভাপতি- দৌলতপুর কলেজ ছাত্র লীগ (১৯৮০-১৯৮২) শিক্ষক, কালিনগর উচ্চ বিদ্যালয় (১৯৮৮-১৯৯৮) ও বিশিষ্ট ক্রীড়াবিদ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673