• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    মুকসুদপুরে সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে নির্মিত তিনটি স্থাপনা উদ্বোধন

    গোপালগঞ্জ প্রতিনিধি : | ০৫ সেপ্টেম্বর ২০১৯ | ৭:৩০ অপরাহ্ণ

    মুকসুদপুরে সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে নির্মিত তিনটি স্থাপনা উদ্বোধন

    আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান আজ জেলার মুকসুদপুর উপজেলায় প্রায় সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে নির্মিত তিনটি স্থাপনার উদ্বোধন করেছেন।

    স্থাপনাগুলো হলো এলজিইডি অর্থায়নে নির্মিত দিগনর বাজার সেতু, টেকেরহাট উত্তরপাড়া বাজার সেতু ও গোহালা বালিকা বিদ্যালয় ভবন।


    মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল জানান, এলজিইডির অর্থায়নে সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে ৮০ মিটার সেতু, প্রায় ২ কোটি টাকা ব্যয়ে নির্মিত টেকেরহাট উত্তরপাড়া বাজার সেতু এবং শিক্ষা প্রকৌশল বিভাগের অর্থায়নে ৬৪ লাখ টাকা ব্যয়ে গোহালা বালিকা বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষ ভবন উদ্বোধন করা হয়।
    এলজিইডির উপজেলা প্রকৌশলী আবদুল খালেক জানান, বৃহত্তর ফরিদপুর গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় এই সেতু দু’টি নির্মাণে ২১ টির বেশি গ্রামের প্রায় ২০ হাজার লোকের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হলো।

    এ উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কবির মিয়া, উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান মিয়া, সহ-সভাপতি শাহ আকরাম জাফর, যুগ্ম-সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দীন আহমেদ মুক্ত ও সাংগঠনিক সম্পাদক সাব্বির খান ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী