বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মুকসুদপুরে ২য় দিনের মতো ফারুক খান এমপির পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান

তারিকুল ইসলামঃ   |   রবিবার, ০৫ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

মুকসুদপুরে ২য় দিনের মতো ফারুক খান এমপির পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান

করোনাভাইরাস মোকাবেলায় গোপালগঞ্জের মুকসুদপুরের অসহায় প্রান্তিক মানুষের পাশে দাঁড়িয়েছেন মুহাম্মদ ফারুক খান এমপি।
গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপির ব্যক্তিগত তহবিল থেকে ২য় দিনের মতো দু:স্থদের বাড়ীতে বাড়ীতে গিয়ে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।
আজ ৫ এপ্রিল রবিবার সকালে উপজেলার খান্দারপাড় গোবিন্দপুর ও ভাবড়াশুর ইউনিয়নে এসব ত্রাণ বিতরণ করা হয়।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড আতিকুর রহমান মিয়া, সম্পাদক রবিউল আলম শিকদার, যুগ্ম সম্পাদক মহিউদ্দীন আহমেদ মুক্ত এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, মুকসুদপুর প্রেসক্লাবের সহসভাপতি ছিরু মিয়া, সাবেক প্রচার সম্পাদক কাজী ওহিদ, বাংলা টিভির হাদিউজ্জামান, বাংলার নয়ন পত্রিকার নির্বাহী সম্পাদক তারিকুল ইসলাম এসময় ‍উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন জানান, সরকারি সাহায্যের পাশাপাশি গোপালগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি, তার নির্বাচনী এলাকায় প্রায় ৩ হাজার অসহায়, অসচ্ছল ও হঠাৎ কর্মহীন হওয়া পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন।
এরই ধারাবাহিকতায় ২য় দিনের মত উপজেলার খান্দারপাড়, গোবিন্দপুর, ভাবড়াশুর, বাশবাড়ীয়ায় ‍আওয়ামী লীগ নেতেৃবৃন্দের মাধ্যমে প্রতিটি গ্রাম ঘুরে ঘুরে খাদ্য সামগ্রী তুলে দেন । খাদ্য সহায়তার মধ্যে রয়েছে প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ১টি সাবান ও একটি সচেতনতামূলক লিফলেট।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার জানিয়েছেন, মুহাম্মদ ফারুক খানের নির্দেশে উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাধ্যমে অসহায়, অসচ্ছল ও হঠাৎ কর্মহীন হওয়া তালিকা করা হয়। ওই তালিকা মোতাবেক খাদ্য সহায়তা পৌছে দেয়া হচ্ছে।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. আতিকুর রহমান জানান, ইতোমধ্যে সরকারের ৪র্থ দফা বরাদ্দের পাশাপাশি মুহাম্মদ ফারুক খান খাদ্য সহযোগিতা দিচ্ছেন, এটি যাতে কোন রকম অনিয়ন না হয়, অপচয় না হয় এ জন্য সজাগ থাকার জন্য আমাদের সকল পর্যাদের নেতাদের সজাগ থাকার নির্দেশ দেয়া হয়েছে।

Facebook Comments Box


Posted ১১:২২ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১