সোমবার, এপ্রিল ১৩, ২০২০

মুকসুদপুর থানার আরও তিন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

তারিকুল ইসলামঃ   |   সোমবার, ১৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

মুকসুদপুর থানার আরও তিন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

গোপালগঞ্জের মুকসুদপুর থানার আরও তিন পুলিশ সদস্য করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত তিন পুলিশ সদস্যদের নাম আজাদ, জাকির ও আফজাল।
আজ ১৩ এপ্রিল এ তথ্য নিশ্চিত করেছে গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ।
জানাগেছে গত ৬ এপ্রিল জ্বর নিয়ে ছুটিতে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বীরবাশাইল গ্রামের বাড়িতে যান মুকসুদপুর থানা পুলিশ। পরে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পরীক্ষার জন্য পাঠানো হলে করোনা পজেটিভ শনাক্ত হয়। বর্তমানে ওই পুলিশ সদস্য মানিকগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। ৩৫ পুলিশ সদস্যের মধ্যে ওসিসহ ৭ জনকে থানা কম্পাউন্ডের একটি ভবনে হোম কোয়ারেন্টিনে এবং বাকী ২৮ জনকে মুকসুদপুর সরকারি কলেজের একটি ভবনে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে। ওই পুলিশ সদস্যের সাথে সরাসরি ভাবে যে সব পুলিশ সদস্য কাজ করেছেন এমন ১২ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয় তার মধ্যে তিন পুলিশ সদস্য করোনা পজেটিভ পাওয়া গেছে।
তাদেরকে মুক্তিযাদ্ধা কমান্ড কাউন্সিল অফিসে (অস্থায়ী আইসোলিউশন সেন্টারে রাখা হয়েছে) রাখা হয়েছে।
মুকসুদপুর উপজেলায় যেহেতু করোনা রোগী পাওয়া গেছে তাই সবাইকে সতর্ক হয়ে ঘর থেকে বের না হতে নির্দেশ দিয়েছেন গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ফারুক খান এমপি।
তিনি কোনো রকম সংঘর্ষে বা বিবাদে না জড়াতে সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। কেউ যাতে সংঘর্ষে জড়াতে না পারে সে ব্যাপারে স্থানীয় প্রশাসন, চেয়ারম্যান, মেম্বার ও আওয়ামী লীগ নেতাদের সতর্ক থাকার জন্য নির্দেশনা দিয়েছেন।
ফারুক খান এমপি সবাইকে গুজব না ছড়াতে এবং এতে কান না দিতে অনুরোধ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রাপ্ত কোনো তথ্য নিশ্চিত না হয়ে শেয়ার করা ও লাইক দেওয়া থেকে বিরত থাকতে বলেছেন।


Posted ৪:২৭ পিএম | সোমবার, ১৩ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement