• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘মুকসুদপুর পৌরসভাকে আদর্শ পৌরসভা হিসাবে গড়তে চাই’

    মোঃ তারিকুল ইসলাম (তারিক): | ০৪ জুলাই ২০১৭ | ১১:৫৭ পূর্বাহ্ণ

    ‘মুকসুদপুর পৌরসভাকে আদর্শ পৌরসভা হিসাবে গড়তে চাই’

    এখনও দুইমাস হয়নি মুকসুদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র এ্যাডঃ আতিকুর রহমান মিয়া পৌরসভার দায়িত্ব গ্রহন করেছেন। গত ২১ মে দায়িত্ব গ্রহন করেই মেয়র আতিকুর রহমান মিয়া পৌরসভার শৃঙ্খলা ফিরিয়ে আনার উদ্যোগ গ্রহন করেন। পৌরভবনের মেরামত, টয়লেট সংস্কার, অফিস কক্ষে শীতাতপ যন্ত্র স্থাপন এবং যথা সময়ে সকলের অফিসে উপস্থিতি নিশ্চিতকরণ সহ বিবিধ বিষয়ে কঠোর ব্যবস্থা নিয়ে পৌরসভা ভবনের সৌন্দর্য ফিরিয়ে আনেন।
    দীর্ঘদিন বন্ধ হয়ে থাকা পৌরসভাধীন সকল ড্রেন পরিস্কার করে পানি নিস্কাশনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা সম্পন্ন করেছেন। গ্যারেজে পড়ে থাকা গাড়িটিও সচল হয়ে প্রতিদিন বাজারের ময়লা আবর্জনা পরিস্কার করছে। ১০/১২জন ঝাড়ুদার নিয়মিত তাদের দায়িত্ব পালন করছে। নীভে থাকা রাস্তার বাতিগুলো যথাসময়ে জ্বলে উঠে পৌরসভা সদরকে যেমন আলোকিত করছে তেমনি পথচারিরাও পথ চলতে স্বস্তি বোধ করছে। ফুটপাতের বিভিন্ন দোকানদারদের অন্যত্র বসার ব্যবস্থা করে স্বাচ্ছন্দে গাড়ি ও মানুষের যাতায়াতের রাস্তাকে সুগম করায় সকলেই প্রশংসা করেছেন। দিনের বেলায় মাল বহনকারী বড় গাড়ি প্রবেশে নিষেধাজ্ঞা দিয়ে জনসাধারনের চলাচলকে নির্বিঘ্ন করায় সকলেই সন্তোষ প্রকাশ করছেন।
    পাঁচ কোটি টাকায় বিভিন্ন সড়ক উন্নয়ন ও মেরামতের জন্য কয়েকটি স্কীম গ্রহন করে তা অনুমোদনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর তদবির করছেন বলে জানাগেছে। গৃহীত প্রকল্পগুলি অনুমোদন পেলে ব্যাপক কর্মযজ্ঞ শুরু হবে বলে অনেকে আশাবাদ ব্যক্ত করেছেন। পৌরমেয়র আতিকুর রহমান মিয়ার সঙ্গে আলাপকালে তিনি জানান, জীবনের শেষ প্রান্তে এসে তার একটাই আকাঙ্খা, মুকসুদপুর পৌরসভাকে তিনি একটি আদর্শ পৌরসভা হিসাবে গড়ে তুলতে চান।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757