• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুকসুদপুর পৌরসভায় মেয়র পদে ৬ জনের মনোনয়ন জমা

    তারিকুল ইসলাম, মুকসুদপুর থেকে: | ২৮ মার্চ ২০১৭ | ১২:০৬ পূর্বাহ্ণ

    মুকসুদপুর পৌরসভায় মেয়র পদে ৬ জনের মনোনয়ন জমা

    ১৬ বছর পর অনুষ্ঠিত হতে যাওয়া গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভা নির্বাচনের মনোনয়র পত্র জমাদানের শেষ দিনে মেয়র পদে ৬ জন এবং কাউন্সিলর পদে ৫৭ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সোমবার ২৭ মার্চ ছিল মনোনয়নপত্র জমা দানের শেষ দিন।


    সকাল থেকেই মুকসুদপুর উপজেলা নির্বাচন কর্মকতার অফিসে হাজির হন প্রার্থীরা। পরে ব্যাপক উৎসাহ-উদ্দিপনার মধ্য দিয়ে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার কাছে তাদের মনোনয়ন পত্র জমা দেন।


    মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী এ্যাডভোকেট আতিকুর রহমান মিয়া, বিএনপির প্রার্থী মোঃ মিজানুর রহমান লিপু, মোঃ ইব্রাহিম খলিল বাহার, আহাজ্জাত মুহসিন খিপু, মিজানুর রহমান মন্টু মৃধা এবং সাজ্জাদ মিয়া স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

    এছাড়া কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডে ৫৭ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন। এরমধ্যে পুরুষ কাউন্সিলর পদে ৪৪ জন এবং মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী।

    আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠিত এ পৌরসভার নির্বাচনে ১৪ হাজার ৯৩৭ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৪৮৮ জন এবং মহিলা ভোটার ৭ হাজার ৪৪৯ জন।

    জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার ওহিদুজ্জামান মুন্সি জানান, নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠানের জন্য তারা সব ধরনের প্রস্তুতি গ্রহন করেছেন। তিনি এজন্য সব শ্রেনী পেশার মানুষের সহযোগিতা কামনা করেছেন।

    প্রসঙ্গত, পৌর এলাকার সিমানা বিরোধ নিয়ে উচ্চ আদালতে মামলা থাকায় ১৬ বছর এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669