সোমবার, মার্চ ২৮, ২০২২

মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলো গোপালপুর ইউপি আওয়ামী লীগ

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:   |   সোমবার, ২৮ মার্চ ২০২২ | প্রিন্ট  

মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলো গোপালপুর ইউপি আওয়ামী লীগ

মহান স্বাধীনতার মাসে জাতির শ্রেষ্ঠ সন্তান, শতাধিক বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা পদক প্রদান করেছে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ।

সোমবার বিকালে উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ এই অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানে জীবিত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও শহীদদের সন্মাননা পদক প্রদান করা হয়।


গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খানের সভাপতিত্বে ও সংগঠনটির সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন আহমেদের পরিচালনায় শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন, বাংলাদেশ পুলিশের সাবেক এআইজি বীর মুক্তিযোদ্ধা মালিক খসরু, পিপিএম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক। বিশেষ অতিথি ছিলেন, জেলা কৃষকলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শেখ শহিদুল ইসলাম শহীদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোজা, সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান।


এছাড়াও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, সাবেক সিবিএ নেতা বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, গোপালপুর ইউপি চেয়ারম্যান ইনামুল হাসান, গোপালপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মোয়াজ্জেম হোসেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য বাকিয়ার রহমান বাকা, গোপালপুর ইউনিয়ন শ্রমীক লীগের সভাপতি হাসমত হোসেন কাজল, গোপালপুর বাজার বণিক সমিতির সভাপতি খান আমিরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আবু বকর সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধাসহ স্থানীয় আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Posted ৯:৪৪ অপরাহ্ণ | সোমবার, ২৮ মার্চ ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]