• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুক্তিযোদ্ধার সন্তানের উপর হামলাকারী শীর্ষ সন্ত্রাসী পান্নু গ্রেফতার

    আসিফ হাসান কাজল | ১৮ সেপ্টেম্বর ২০১৮ | ১০:৫২ অপরাহ্ণ

    মুক্তিযোদ্ধার সন্তানের উপর হামলাকারী শীর্ষ সন্ত্রাসী পান্নু গ্রেফতার

    গতকাল মাগুরা সদরের গোপালগ্রাম ইউনিয়নের গোয়ালবাথান এলাকায় মুক্তিযোদ্ধা সন্তানের উপর করা হামলায় দক্ষিন মাগুরার শীর্ষ সন্ত্রাসী পান্নু মোল্লা (৪৮) কে আজ সন্ধায় গ্রেফতার করেছে মাগুরা পুলিশ।


    কে এই পান্নু মোল্লা- পান্নু মোল্লা বাড়ী সংকোচখালী। পিতার নাম মৃত আকমল মোল্লা। স্থানীয়ভাবে তিনি পরিচিত শীর্ষ সন্ত্রাসী হিসাবে। সম্প্রতি আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে তার দলবল আবারো মাথা চাড়া দিয়ে উঠেছে।


    মাগুরার শত্রুজিৎপুর,গোপালগ্রাম,কুচিয়ামোড়া,বেরইল পলিতা ও গঙ্গারামপুর এলাকার ত্রাস। পুলিশের সূত্র মতে শুধুমাত্র মাগুরায় তার নাম অর্ধ ডজন মামলা বিচারাধীন রয়েছে। এর মধ্যে হত্যা, চাঁদাবাজি, ডাকাতি, নারী নির্যাতন সহ একাধিক মামলার আসামী এই পান্নু মোল্লা।

    উল্লেখ্য গত ১২ই সেপ্টেম্বর মাগুরা সদরের গোপালগ্রাম ইউনিয়নের সংকোচখালী এলাকায় শতাধিক লোকজন নিয়ে অন্তত ৩০ টি বাড়িতে হামলা লুটপাট সহ মারধর করেছেন এই সন্ত্রাসী পান্নু ও তার অনুসারীরা। পরে মাগুরা পুলিশের ঊর্ধতন কর্তাব্যক্তিদের সৌজন্যে সেখানে শান্তি সভার আয়োজন করে মাগুরা জেলা পুলিশ। তার দুই দিনের মাথায় গতকাল ১৭ই সেপ্টেম্বর আবারও তিনি মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা করলেন!

    মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম পান্নু মোল্লার গ্রেফতারের ঘটনাটি স্বীকার করে বলেন, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের সন্তান ফারুক হোসেন ও তার স্ত্রী পারভিনা খাতুনকে ধারালো অস্ত্র দিয়ে জখম করায় তার বিরুদ্ধে মামলা সহ আজ সন্ধায় গ্রেফতার করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669