• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুক্তির আগেই উষ্ণতা ছড়াচ্ছে ‘জুলি টু’ (ভিডিও)

    অনলাইন ডেস্ক | ০৬ সেপ্টেম্বর ২০১৭ | ১২:১১ পূর্বাহ্ণ

    মুক্তির আগেই উষ্ণতা ছড়াচ্ছে ‘জুলি টু’ (ভিডিও)

    বলিউডের সিনেমা জুলির কথাতো নিশ্চয়ই মনে আছে। সিনেমায় সাহসী ও উষ্ণ দৃশ্যে নেহা ধুপিয়ার নজরকাড়া অভিনয় ছিল তখন আলোচনার বিষয়। এ বার সেই ছবিরই সিক্যুয়েল ‘জুলি টু’ আসছে। চলতি সেপ্টেম্বরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


    তবে মুক্তির আগে টিজারেই উষ্ণতা ছড়াচ্ছে জুলি টু। মুক্তি পেয়েছে কয়েকটি গানের খণ্ডিতাংশ। সেখানেও বোল্ড সিনের ছড়াছড়ি। এবার ‘জুলি টু’-তে অভিনয়েও নতুন মুখ। সেই নতুনমুখ নায়িকার সোনা গলানো রঙের চামড়ায় ঢাকা শরীরের বিভিন্ন ঝলক দিয়েই টিজার ও গানগুলো প্রকাশ করেছে ‘জুলি টু’-এর নির্মাতারা।

    এর গল্প, পরিবেশনাও নাকি আরও বেশি উষ্ণ। ছবির নামের সঙ্গেই লেখা হয়েছে, ‘বোল্ড, বিউটিফুল অ্যান্ড ব্লেসড’।

    ajkerograbani.com

    পরিচালক দীপক শিবদিশানির হাত ধরে প্রথম বার বলিউডে পা রাখছেন দক্ষিণী তারকা রাই লক্ষ্মী। ক্যারিয়ারের শুরুতে এই অভিনেত্রীকে লক্ষ্মী রাই নামে চিনত সবাই। পরে নাম বদলে রাই লক্ষ্মী হয়েছেন তিনি। বলি ডেবিউয়ের প্রথম ধাপেই তার সাহসী অথচ সাবলীল ভঙ্গি কিন্তু যথেষ্ট নজর কেড়েছে দর্শকদের।

    ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ছবিটি সিনেমা জগতের অজানা গল্প নিয়ে তৈরি হয়েছে। থাকবে রাজনীতি ও আন্ডারওয়ার্ল্ডের কথাও। ছবিতে রতি অগ্নিহোত্রী, রবি কিষেণ, পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনেতারা রয়েছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755