• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুখ ফসকে খালেদার ‘মৃত্যুর সংবাদ’ বললেন রিজভী

    ডেস্ক | ২৪ মার্চ ২০২০ | ৮:০৬ অপরাহ্ণ

    মুখ ফসকে খালেদার ‘মৃত্যুর সংবাদ’ বললেন রিজভী

    বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির সংবাদকে মুখ ফসকে ‘মৃত্যুর সংবাদ’ বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


    মঙ্গলবার বিকেলে সংবাদ ব্রিফিংয়ে আইনমন্ত্রী আনিসুল হক ‘খালেদা জিয়াকে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে’ এমন ঘোষণা দেয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে মুখ ফসকে ‘মৃত্যুর সংবাদ’ বলেন রিজভী। তবে পরক্ষণেই ভুল শুধরে বলেন, মুক্তির সংবাদ।

    ajkerograbani.com

    এসময় রিজভী আরও বলেন, বিএনপির যারা নেতাকর্মী রয়েছেন তাদের এবং দেশবাসীকে আমরা শান্ত থাকতে বলব। এই মহাদুর্যোগের মধ্যে মানুষের যাতে কোনো ধরণের কোনো অসুবিধা না হয়, তারা যাতে কোনো ধরণের কষ্টের মধ্যে না থাকে, সেই বিষয়টা তারা দেখবেন।

    তিনি বলেন, বিএনপির নেতাকর্মীসহ সারাদেশের মানুষকে বলব তারা দেশবাসী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করবেন, তারা করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া করবেন।

    বিএনপির এই নেতা বলেন, আমাদের নেতাকর্মী, দলের নেতাকর্মী, দেশবাসী তাদের প্রিয়নেত্রীর এই মৃত্যুর সংবাদে, এই মুক্তির সংবাদে, এই মুক্তির সংবাদে সংযত থাকবেন। এবং যে মহামারী বিস্তার লাভ করেছে সেখান থেকে যাতে বিস্তার লাভ না করে, এটা যাতে দ্রুত অপসারিত হয় সে ব্যাপারে তারা আল্লাহর কাছে দোয়া করবেন।

    এর আগে, শর্ত সাপেক্ষে খালেদা জিয়াকে ৬ মাসের জন্য মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে গুলশানের নিজ বাসভবনে সংবাদ ব্রিফিংয়ে এ সিদ্ধান্তের কথা জানান আইনমন্ত্রী আনিসুল হক।

    তিনি বলেন, বিদেশে গমন না করার শর্তে প্রধানমন্ত্রীর আদেশে খালেদা জিয়ার দণ্ডাদেশ ৬ মাসের জন্য স্থগিত করা হয়েছে। এ সময় তাকে বাসায় থেকে চিকিৎসা গ্রহণ করতে হবে। বেগম খালেদা জিয়ার বয়স বিবেচনায় মানবিক কারণে সরকার সদয় হয়ে দণ্ডাদেশ স্থগিত রাখার এ সিদ্ধান্ত নিয়েছে।

    মন্ত্রী বলেন, হাসপাতালে গিয়েও তিনি চিকিৎসা নিতে পারবেন। তবে তাকে ঢাকার নিজ বাসায় থেকেই চিকিৎসা নিতে হবে এবং এই সময় তিনি বিদেশ যেতে পারবেন না। স্বরাষ্ট্র মন্ত্রণালয় তাকে মুক্তি দিলেই এ আদেশ কার্যকর হবে।

    প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে রয়েছেন বেগম খালেদা জিয়া। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রিজন সেলে চিকিৎসাধীন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755