• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুন্সীগঞ্জে আ’লীগের দুই গ্রুপে গোলা-গুলি, আহত ১০

    অগ্রবাণী ডেস্ক | ২৬ মার্চ ২০১৭ | ৬:৩৯ অপরাহ্ণ

    মুন্সীগঞ্জে আ’লীগের দুই গ্রুপে গোলা-গুলি, আহত ১০

    মুন্সীগঞ্জের শ্রীনগরে স্বাধীনতা দিবসের পাল্টা-পাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও গোলা-গুলির ঘটনা ঘটেছে। এসময় মুন্সীগঞ্জ-১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষ ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। প্রায় এক ঘন্টাব্যাপী চলা সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে পুলিশ শতাধিক রাউন্ড ফাকা গুলি ও কাঁদানে গ্যাস ছুড়েছে। সংঘর্ষে উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছে।


    এ সময় এম রহমান শপিং কমপ্লেক্স ও আশপাশের দোকানে ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটে। রবিবার বেলা ১২টার দিকে এম রহমান শপিং কমপ্লেক্সের সামনে আকস্মিক এ ঘটনায় শ্রীনগর বাজার ও আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। সংঘর্ষ থেমে গেলেও এখনো থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলায় জেলা পুলিশ লাইন থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    ajkerograbani.com

    শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। তবে কত রাউন্ড ফাঁকা গুলি হয়েছে তা হিসাব করে বলতে হবে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755