• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুন্সীগঞ্জে ১০০ টাকায় পুলিশের চাকরি

    অগ্রবাণী ডেস্ক: | ০৪ এপ্রিল ২০১৭ | ৭:৩৮ অপরাহ্ণ

    মুন্সীগঞ্জে ১০০ টাকায় পুলিশের চাকরি

    কোন টাকা পয়সা বা ঘুষ ছাড়াই মুন্সীগঞ্জে শুধুমাত্র সরকারের তহবিলে একশ’ টাকার পোষ্টাল অর্ডার বা পে-অর্ডার জমার মাধ্যমে পুলিশের কনস্টেবল পদে চাকরির ঘোষণা দিয়েছেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। পুলিশ কনস্টেবল নিয়োগে কাউকে কোন টাকা বা ঘুষ না দেওয়ার এবং কোন প্রকার তদবির না করার আহবান জানিয়ে মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে তিনি সাংবাদিক সম্মেলন করে এসব কথা বলেন।


    এসময় গত ২৯ মার্চ মাদক বিরোধী কমিউনিটি পুলিশের মহা সমাবেশ সফল করায় জেলার সকল জনসাধারণ, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের অভিনন্দন জানান। সাংবাদিক সম্মেলনে জেলার মাদক, সন্ত্রাস ও আইনসৃংখলারসহ নানা বিষয়ে আলোচনা করা হয়। এসময় পুলিশ সুপার ঘোষণা দেন, এখন মাত্র ১০০ টাকার বিনিময়ে পুলিশে চাকরি নিতে পারবেন আগ্রহীরা। এতে কোন ধরনের তদবীর চলবে না। পুলিশে চাকরি করতে ইচ্ছুক সদস্যরা আবেদনের ফরমের একশ’ টাকার বাইরে তাদের আর কোন টাকা খরচ করতে হবে না। যদি কোন লোক পুলিশের চাকরি দেওয়ার কথা বলে কোন টাকা-পয়সা দাবি করে তাকে যেন পুলিশে দেওয়া হয়। এমনকি সে যদি পুলিশের লোকও হয় তারও কোন সুযোগ নেই। এখন ঘুষ ছাড়াই পুলিশের চাকরি হবে।


    এ বিষয়টি সকলকে অবগতি করা অতি জরুরী বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সাংবাদিকদের মাধ্যমে এ বিষয়টি সবাইকে অবগতির লক্ষে এবং পুলিশ সদস্য নিয়োগে কোন প্রকার তদবির না করার জন্য সকলকে অনুরোধ করেন তিনি।

    এর আগের পর্বে পুলিশ কনস্টেবল নিয়োগে এসপি মোহাম্মদ জায়েদুল আলম একই পন্থা অবলম্বন করেন বলে জানা গেছে। সাংবাদিক সম্মেলনে তিনি মুন্সীগঞ্জ জেলাকে মাদকমুক্ত জেলা হিসাবে গড়ে তুলতে সর্বস্থরের মানুষকে মাদক বিরোধী গণআন্দোলন ও সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান। মতবিনিময় সভায় জেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মী ছাড়াও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669