• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মুশফিকুর রহিমের বাবার বিরুদ্ধে হত্যা মামলা

    অগ্রবাণী ডেস্ক | ১৭ মে ২০১৭ | ৮:২৩ পূর্বাহ্ণ

    মুশফিকুর রহিমের বাবার বিরুদ্ধে হত্যা মামলা

    বগুড়ায় স্কুলছাত্র হত্যায় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারাকে প্রধান আসামি করে ১৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। হত্যাকাণ্ডের ৭২ ঘণ্টা পর মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে নিহত স্কুলছাত্র মাসুক ফেরদৌসের বাবা এমদাদুল হক এমদাদ মামলাটি দায়ের করেন।


    শনিবার রাতে বগুড়া শহরের মাটিডালী হাজীপাড়া এলাকায় এসওএস হারম্যান মেইনার স্কুল ও কলেজের নবম শ্রেণির ছাত্র মাসুক ফেরদৌসকে পিটিয়ে হত্যা করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হলেও সাফিন নামে এক কিশোরকে রেখে বাকি দুজনকে ছেড়ে দেওয়া হয়। আটক সাফিন নিহত মাসুক ফেরদৌসের বন্ধু।

    ajkerograbani.com

    মামলার অভিযোগে বলা হয়, মাহবুব হামিদ তারা (৫৫) ও তার ছোট ভাই স্থানীয় ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদের (৪৫) সঙ্গে পারিবারিক শত্রুতা রয়েছে। এছাড়া স্থানীয় মাটিডালি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন নিয়েও বিরোধ চলে আসছে। এর জেরে পরিকল্পিতভাবে শনিবার রাতে মাসুক ফেরদৌস মাসুককে বাসা থেকে প্রতিবেশী বেলাল হোসেন ফকিরের বাড়িতে তার ছেলে নাইমকে দিয়ে ডেকে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগে বলা হয়।
    এরপর প্রধান আসামি মাহবুব হামিদ তারা ও অপর আসামি লালমিয়া একসঙ্গে মাসুককে জাপটে ধরলে ফয়সল পিছন থেকে ক্রিকেট ব্যাট দিয়ে মাসুককে আঘাত করে। এ কারণে মাসুকের মৃত্যু হয় বলে বাদীর অভিযোগ।

    মামলার অপর আসামিরা হলেন লাল মিয়া (৪০), মো. খায়রুল (৪২), আল আমিন হেলাল (৪০), মো. ছামছুল (৪৮), মো. তারাজুল (৪২), মো. নাইম (১৮), মো. অনিক (১৯), মো. নাহিদ (৩২), কাঞ্চন (২৮), মো. ফয়সাল (২২), মো. শাকিল (২৮), মো. সাকিব (২৪), মো. বিটুল (২৮), আল মামুন (৩০) এবং মাহবুব হামিদ তারার ছোটভাই ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদ (৪৫)।
    বগুড়া সদর থানার ওসি এমদাদ হোসেন জানান, মাসুকের বাবা এমদাদুল হক ইমদাদ ১৬ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757