• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মৃত্যুর আগ পর্যন্ত বন্ধু হয়েই থাকতে চাই

    হেলেনা জাহাঙ্গীর | ০৬ আগস্ট ২০১৭ | ১০:৫৬ অপরাহ্ণ

    মৃত্যুর আগ পর্যন্ত বন্ধু হয়েই থাকতে চাই

    দেশের এক গুনীজন বলেছেন, পারস্পরিক সম্পর্কের উন্নতির মধ্য দিয়ে আত্মিক সম্পর্কের নামই হলো বন্ধুত্ব। জীবনে চলার পথে একজন হেলেনের অনেক অনেক বন্ধু। আমি চেষ্টা করে থাকি, সকলের সঙ্গে সুন্দর সম্পর্ক ধরে রাখার। নারী আর পুরুষের মধ্যে একটা গুনগত পার্থক্য আছেও বৈকি! আর সেখানে আমরা খানিকটা ছোট হয়ে যাই। আমরা কেও কাউকে বড় করে দেখতে পারি না– যা আবার পুরুষ শ্রেণির মধ্যে কম।
    তবে আমি খুবই ভাগ্যবান যে, আমার সব নারী বন্ধুদের মন অত্যন্ত উঁচু পর্যায়ের। চলার পথে বিপরীত লিঙ্গের অযুত বন্ধু আমার রয়েছে। কাউকে শ্রদ্ধা, কাউকে স্নেহ আবার কাউকে ভাই মনে করি। জানভাইও আছে ! সবাই আমার বন্ধু। কিন্তু আমার ব্যস্ততার কারণে মাঝেমাঝে নিশিক্ষনে চিন্তা করি, অনেককে সময় না দিতে পারার কারণে ওদের মন খুব খারাপ হয়ে আছে। হয়তো রাগও করে তাঁরা। সত্যি বলছি, তোদেরকে খুব ভালবাসি আমি। আমাকে তোরা বিপদের দিনে পাবিই পাবি ! আর ফেসবুক বন্ধুদের জন্য বলছি, আপনাদের সাথে কিছু শেয়ার না করতে পারলে মনে হয় কি যেন মাথায় একটা ১০০০ মনের পাথর ভার হয়ে আছে ! তাহলে কি দাঁড়ালো? আমি আপনাদেরকে প্রাণের চেয়েও ভালবাসি। বন্ধু হয়েই থাকতে চাই মৃত্যুর আগের দিন পর্যন্ত। আমার সব বন্ধুদের জন্য দোয়া রইল।


    (আজ সব ব্যস্ততা উপেক্ষা করে ছুটে গিয়েছিলাম বন্ধুদের টানে বন্ধুদিবসে হোটেল ওয়েস্টিনে।।নিলা তোকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর আয়োজনের জন্য)

    ajkerograbani.com

    হেলেনা জাহাঙ্গীরের ফেসবুক স্ট্যাটাস থেকে

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755