• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবায় নিয়োজিত থাকতে চান আসলাম উদ্দিন

    নিজস্ব প্রতিবেদক: | ২৯ জুলাই ২০১৭ | ৯:৫২ পূর্বাহ্ণ

    মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবায় নিয়োজিত থাকতে চান আসলাম উদ্দিন

    মো: আসলাম উদ্দিন বঙ্গবন্ধুর আদর্শ ও তার কর্মময় জীবন থেকে দীক্ষা নিয়ে বাংলাদেশ ছাত্রলীগের মাধ্যমে ১৯৮৬ সালে রাজনীতি শুরু করে আজ নিজেকে নিয়ে গেছেন অনেক উচ্চতায়। ইউনিট ছাত্রলীগ সাধারণ সম্পাদক থেকে হয়েছেন খিলক্ষেত থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
    মো: আসলাম উদ্দিন যিনি কোমল কাঁদামাটিকে আপন করে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভালবাসেন। এলাকাবাসীর ভালবাসায় রাজনীতিতে সর্বদা নিজের মেধা, মনন প্রয়োগ করেন। কর্মযজ্ঞ, মেধা আর নিজ যোগ্যতায় সকল শ্রেণি-পেশার মানুষের কাছে জনপ্রিয় ব্যক্তিত্ব, তৃণমূল রাজনীতির পথ বেয়ে তিনি এখন ঢাকা মহানগরের রাজনীতিতে সুপরিচিত নাম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত আর বঙ্গবন্ধু তনয়া, উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ’ডিজিটাল বাংলাদেশ’ গঠনের নিবেদিত এক নেতার নাম মো: আসলাম উদ্দিন।

    খিলক্ষেত থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আসলাম উদ্দিন ১৯৮৬ সালে স্বৈরাচারবিরোধী আন্দোলনের সময় ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে আওয়ামী লীগে প্রবেশ করেন। হামলা-মামলা-নির্যাতন সহ্য করে তিনি এক এক করে হয়েছেন, খিলক্ষেত ইউনিট ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, তিতুমীর কলেজ ছাত্রলীগের সমাজ কল্যাণ সম্পাদক, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদস্য, বৃহত্তর ক্যান্টনমেন্ট থানা (বর্তমানে ক্যান্টনমেন্ট, কাফরুল, খিলক্ষেত ও ভাটারা) ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক, ৭৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, ৭৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, বিমানবন্দর থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, খিলক্ষেত থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বর্তমানে খিলক্ষেত থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

    মেধাবী ছাত্র নেতা হিসাবেও তার বেশ পরিচিতি রয়েছে। কৈশোর কাল থেকেই শিক্ষার প্রতি তার ছিল প্রবল আগ্রহ। যার ফলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ শিক্ষা অর্জন করেছেন। নিজে শিক্ষিত হয়েই থেমে থাকেননি তিনি। খিলক্ষেত থানার শিক্ষার উন্নয়নে সবর্দা কাজ করে যাচ্ছেন। হতদরিদ্র সুবিধাবঞ্চিত ছেলেদের পড়ার সুযোগ তৈরি করে দিচ্ছেন। এলাকার গরীব-দু:খী মানুষকে আর্থিক সহযোগিতা প্রদানসহ আর্তমানবতার সেবায় নিয়মিত সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন।
    পারিবারিক, ব্যক্তি, সামাজিক, রাজনৈতিক এবং অর্থনৈতিক সমস্যা নিয়ে সাধারণ মানুষ ছুটে আসলে, তিনি আন্তরিকতার সহিত তাদের সমস্যা সমাধানের চেষ্টা করেন।

    দৈনিক আজকের অগ্রবাণীর প্রশ্নের জবাবে মো: আসলাম উদ্দিন বলেন, আমি মানুষের সেবায় নিজেকে মৃত্যুর আগ পর্যন্ত নিয়োজিত রাখতে চাই। আমি মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে বদ্ধ পরিকর। জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি আস্থা রেখেই বলতে চাই, খিলক্ষেতবাসীর উন্নয়নে প্রিয়নেত্রীর যে কোনো সিদ্ধান্ত মেনে নিয়ে মানুষের সেবায় আমি নিজেকে নিয়োজিত রাখবো। আমি বঙ্গবন্ধু ও জয় বাংলার গর্বিত সৈনিক।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755