• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মেজর জিয়াউদ্দিন আর নেই

    অগ্রবাণী ডেস্ক | ২৮ জুলাই ২০১৭ | ১০:৪১ পূর্বাহ্ণ

    মেজর জিয়াউদ্দিন আর নেই

    “উদয়ের পথে শুনি কার বাণী ভয় নাই ওরে ভয় নাই।
    নিঃশেষে প্রাণ যে করিবে দান ক্ষয় নাই তার ক্ষয় নাই।”
    —এই কবিতাখানি পড়ে যিনি বক্তৃতা শুরু করতেন, সেই বীর মুক্তিযোদ্ধা, সুন্দরবনের মুকুটহীন সম্রাট, পিবোজপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান, পিরোজপুরের কৃতি সন্তান মেজর (অবঃ) জিয়াউদ্দিন আহমেদ আর নেই। (ইন্নালিল্লাহে….. রাজেউন)। তিনি শুক্রবার ভোরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা আমাদের মায়ার বাঁধন ছিন্ন করে না ফেরার দেশে চলে গেছেন। তাঁর বিদেহী আত্মার মাগফিরাত আসুন সবাই মিলে মহান মুক্তিযুদ্ধের এ অকুতোভয় সৈনিকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি।


    মেজর (অব:)জিয়াউদ্দিন বঙ্গবন্ধু হত্যা মামলার অন্যতম সাক্ষি এবং ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে ৯ নম্বর সেক্টরের সুন্দরবন সাব-সেক্টর কমান্ডার ছিলেন। তিনি বেশ কিছুদিন ধরে কিডনিসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন । গত ১লা জুলাই থেকে স্কয়ার হাসপাতালে তাকে গুরুতর অবস্থায় ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবনতি ঘটলে তাকে এয়ার এ্যাম্বুলেন্সযোগে সিঙ্গাপুরে নেয়া হয়। উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল।

    ajkerograbani.com

    এদিকে আজ সকালে তাঁর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে পিরোজপুরের সর্বস্তরে মানুষের মাঝে শোকের ছাাঁয়া নেমে আসে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755