• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মেডিক্যাল প্রতিবেদনে ধর্ষণের আলামত পাওয়া যায়নি

    অনলাইন ডেস্ক | ০১ জুন ২০১৭ | ৩:০৪ অপরাহ্ণ

    মেডিক্যাল প্রতিবেদনে ধর্ষণের আলামত পাওয়া যায়নি

    বনানীতে ধর্ষণের ঘটনায় ধর্ষণের শিকার দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীর শারীরিক পরীক্ষার প্রতিবেদনে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেকে) হাসপাতালের ফরেনসিক মেডিক্যাল বোর্ড। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ঢামেকের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। দুপুর সাড়ে ১২টার দিকে ভিকটিম সাপোর্ট সেন্টারের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


    গত ২৮ মার্চ বনানীর দ্য রেইনট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ করে ওই দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ করা হয়। এ অভিযোগে শনিবার রাতে বনানী থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় পাঁচজনকে আসামি করা হয়েছে। আসামিরা হলেন সাফাত আহমেদ, নাঈম আশরাফ, বিল্লাল হোসেন, সাদনান ও সাকিফ।

    ajkerograbani.com

    ডা. সোহেল মাহমুদ জানান, ধর্ষণের পরে ৪০ দিন অতিবাহিত হলে সাধারণত ধর্ষণের কোনো আলামত পাওয়া যায় না। এ ছাড়া তাদের ডিএনএ প্রোফাইলিংয়ে কামিজ ও হাইভেজনাল সফট পরীক্ষা করতে দেওয়া হয়েছিল। সেখানে কোনো ধর্ষণের আলামত পাওয়া যায়নি। তাদের শরীরে কোনো নির্যাতনের আঘাত পাওয়া যায়নি। এর আগে রবিবার দুপুরে তাদের শারীরিক পরীক্ষা জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়।

    ৫ সদস্যদের মেডিক্যাল বোর্ড গঠন করে তিনটি করে পরীক্ষা করা হয়েছে দুই ভিকটিমকে। পরীক্ষাগুলো হলো মাইক্রোবায়োলজি, রেডিওলজি এবং ডিএনএ।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757