• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    মেননের বক্তব্য প্রমাণ করে ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে প্রহসন হয়েছে: এলডিপি মহাসচিব

    বিশেষ প্রতিবেদক | ২০ অক্টোবর ২০১৯ | ৭:৫৯ অপরাহ্ণ

    মেননের বক্তব্য প্রমাণ করে ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে প্রহসন হয়েছে: এলডিপি মহাসচিব

    লিবারেল ডেমোক্রেটিক পার্টির-এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেছেন, নৌকার এমপি মেননের বক্তব্য প্রমাণ করে ৩০ ডিসেম্বর দেশে কি ধরনের নির্বাচন হয়েছে। এটাকে নির্বাচন বলা যায় না, নির্বাচনের নামে প্রহসন হয়েছে। আমরা বুঝতে পেরেছি এটা কোনো নির্বাচন হয়নি। এতে সংবিধান লঙ্ঘন করা হয়েছে। জনগণের অধিকার কেড়ে নেয়া হয়েছে। আমরা এই অন্যায় মেনে নেইনি, আর নেবোও না। আমাদের ঐক্যবদ্ধ হয়ে দেশের মালিকানা ফিরিয়ে আনতে পারি সেটা করতে হবে। যেনো স্বৈরাচারকে সরাতে পারি। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

    তিনি রবিবার এলডিপি কেন্দ্রীয় কার্যালয়ে দলটির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর প্রস্তুতিমূলক সভায় এসব কথা বলেন।


    এলডিপির মহাসচিব বলেন, এলডিপি ছোট কোন রাজনৈতিক সংগঠন নয়, দেশের নিবন্ধিত রাজনৈতিক দলের মধ্যে অন্যতম। প্রতিবারের ন্যায় এবারও বিশাল আকারে বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হবে। এবারের প্রতিষ্ঠা বার্ষিকীতে আমরা অন্যায় অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়াব এবং সকল নেতাকর্মীকে আগামির আন্দোলন সংগ্রামের দিক নির্দেশনা দেয়া হবে।

    প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল।

    সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এলডিপির যুগ্ম মহাসচিব তমিজ উদ্দীন টিটু, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজি, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আবুল হাসেম ও এলডিপি নেতা শরিফ।

    এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ এলডিপির সভাপতি, সাধারণ সম্পাদক, গণতান্ত্রিক যুবদল, গণতান্ত্রিক মহিলাদল, গণতান্ত্রিক ছাত্রদল ও গণতান্ত্রিক শ্রমিকদলের নেতৃবৃন্দ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী