রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মেয়র নাছিরের সেলফি ও আবেগঘন পোস্ট

ডেস্ক   |   বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০ | প্রিন্ট  

মেয়র নাছিরের সেলফি ও আবেগঘন পোস্ট

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন আগামী ২৯ মার্চ। আওয়ামী লীগ সমর্থিত বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং ৪১টি সাধারণ ও ১৪টি সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলরদের পঞ্চম নির্বাচিত পরিষদের চার বছর আট মাস হতে চলল। এ অবস্থায় গতকাল বুধবার চসিকের থিয়েটার ইনস্টিটিউট হলে অনুষ্ঠিত হয়েছে বর্তমান পরিষদের ৫৬তম সাধারণ সভা।
আর চারটি মাসিক সাধারণ সভা অনুষ্ঠানের পর পূর্ণ হবে চসিকের এই পরিষদের মেয়াদ। এর মধ্য দিয়ে শেষ হবে পঞ্চম পরিষদের দায়িত্ব। আসন্ন নির্বাচনের আগে গতকালের সভায় সে জন্যই হয়তো কেউ কেউ আবেগতাড়িত হয়ে পড়েন।
স্মৃতির ফ্রেমে সেই না-থাকা সময়কে ধরে রাখতে ৫৬তম সাধারণ সভায় উপস্থিত সাধারণ কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলর, চসিকের কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে সেলফিবন্দি হয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। সভা শেষে সন্ধ্যায় মেয়র নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কাউন্সিলরদের সঙ্গে তোলা তাঁর সেলফি প্রকাশ করেন। পোস্টে লেখা রয়েছে—‘একই সে বাগানে আসবে নতুন কুঁড়ি, শুধু সেই সেদিনের মালি নেই! এ তো জীবনের নিয়তি। চলে যাওয়া মানে প্রস্থান নয়, নয় বন্ধন ছিন্ন করার আর্ত রজনী; চলে গেলে আরও অনেক কিছু থেকে যাবে এ পরিষদের না-থাকা জুড়ে।’
এর আগে গতকাল দুপুরে মেয়র নাছিরের সভাপতিত্বে সাধারণ সভায় বিগত সভার কার্যবিবরণী আলোচনা সাপেক্ষে অনুমোদন করা হয়।

Facebook Comments Box


Posted ১:৩০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১