শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মেয়র প্রার্থী আতিকুল এবং কমিশনার প্রার্থী আবু তাহের ও সংরক্ষিত প্রার্থী ইতির পক্ষে ভোট চেয়ে গণসংযোগ-ইসলামের

শেখ সোহেল রানা :   |   সোমবার, ২৭ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

মেয়র প্রার্থী আতিকুল এবং কমিশনার প্রার্থী আবু তাহের ও সংরক্ষিত প্রার্থী ইতির পক্ষে ভোট চেয়ে গণসংযোগ-ইসলামের

২৭ জানুয়ারী আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে ১০ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক দারুস-সালাম থানা আওয়ামী স্বচ্ছাসেবক লীগের সভাপতি মো : ইসলাম। ওয়ার্ড (৯,১০,১১) সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী রাজিয়া সুলতানা ইতিকে সহ শত শত নেতা কর্মীদের নিয়ে ব্যাপক নির্বাচনী প্রচারনা ও গনসংযোগ করেছেন।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের নৌকা মার্কা এবং ১০ নং ওয়ার্ড কমিশনার প্রার্থী আবু তাহেরের লাটিম মার্কা ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ওয়ার্ড ( ৯,১০,১১ ) প্রার্থী রাজিয়া সুলতানা ইতির ডলফিন মার্কার
পক্ষে ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ভোট প্রার্থনা করে ব্যাপক প্রচার-প্রচারনা ও গনসংযোগ করেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচার-প্রচারনা চালানোর জন্য দায়িত্ব দেয়া শতশত নেতা-কর্মী নিয়ে কয়েকটি গ্রুপে ভাগ হয়ে ওয়ার্ডের বিভিন্ন স্থানে লিফলেট বিলিসহ নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে ব্যাপক প্রচার-প্রচারনা চালাচ্ছেন।এলাকার ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকা মার্কার ভোট প্রার্থনা করেন।
স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো: ইসলাম গনসংযোগকালে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানান ।

Facebook Comments Box


Posted ৭:২৪ অপরাহ্ণ | সোমবার, ২৭ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ