• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মেয়র হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করতে চাই : তাপস

    ডেস্ক | ১৬ জানুয়ারি ২০২০ | ১:৩০ অপরাহ্ণ

    মেয়র হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করতে চাই : তাপস

    ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেছেন, ‘নির্বাচিত হলে আমি মেয়র হিসেবে নয়, ঢাকাবাসীর সেবক হিসেবে কাজ করতে চাই।


    ’বৃহস্পতিবার দুপুর ১২টায় রাজধানীর বিজিবির তিন নম্বর গেট এলাকায় অনুষ্ঠিত এক নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন।


    ব্যারিস্টার তাপস বলেন, আমরা সিটি করপোরেশনের হেল্পলাইন নম্বর চালু করবো। হেল্পলাইনের মাধ্যমে ঢাকাবাসী যেকোনো সমস্যা এবং অভিযোগ জানাতে পারবেন।

    হেল্পলাইনের মাধ্যমে তাদের সমস্যার সমাধান না হলে, সরাসরি মেয়রের সঙ্গে যোগাযোগ করতে পারবেন নগরবাসী। আর মেয়র তাৎক্ষণিক ওই সমস্যার সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন একটি সেবা প্রদানকারী সংস্থা।

    সুতরাং এই সেবা প্রদানকারী সংস্থাকে ঢাকাবাসীর জন্য ২৪ ঘণ্টাই সেবা প্রদানে নিয়োজিত রাখবো। আমাদের প্রাণের ঢাকাকে আমরা পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ সুন্দর ও বাসযোগ্য হিসেবে গড়ে তুলবো। আমাদের সেবা সার্বক্ষণিক ঢাকাবাসীর দোরগোড়ায় পৌঁছে দেবো।
    আওয়ামী লীগের মেয়র প্রার্থী তাপস বলেন, আমাদের এই পুরান ঢাকার সমস্যা নিয়ে ইতোপূর্বে কেউ কোনো পরিকল্পনা গ্রহণ করেনি। আমাদের প্রথম পরিকল্পনা ঐতিহ্যবাহী পুরান ঢাকাকে নিয়ে।

    এখানে জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাটের উন্নয়ন করে আমাদের ঐতিহ্যবাহী ঢাকাকে সচল করে তুলবো। পুরান ঢাকার বিষয়ে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669