• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মেলানিয়াকে যৌনকর্মী বলায় ক্ষতিপূরণ

    অগ্রবাণী ডেস্ক: | ১২ এপ্রিল ২০১৭ | ১১:৪৬ অপরাহ্ণ

    মেলানিয়াকে যৌনকর্মী বলায় ক্ষতিপূরণ

    মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের স্ত্রী মেলানিয়াকে প্রতিবেদনে যৌনকর্মী হিসেবে উল্লেখ করায় মোটা অঙ্কের ক্ষতিপূরণ দিতে হচ্ছে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলকে।


    গত বছর মার্কিন নির্বাচনের প্রচারণার সময় ডেইলি মেইল মেলানিয়াকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে।

    ajkerograbani.com

    ডেইলি মেইলের ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়, মেলানিয়া ট্রাম্প একসময় যৌনকর্মীর কাজ করতেন। পরে অবশ্য ওই সংবাদটি প্রত্যাহার করে নেয় ডেইলি মেইল। খবর বিবিসি।

    এ ঘটনায় গত ফেব্রুয়ারিতে ১৫ কোটি ডলার (১৫০ মিলিয়ন) ক্ষতিপূরণ চেয়ে ডেইলি মেইলের বিরুদ্ধে মামলা করেন মেলানিয়া। একই সঙ্গে ডেইলি মেইলকে ক্ষমা চাওয়ারও আবেদন জানানো হয়।

    বুধবার লন্ডনের হাইকোর্ট মেলানিয়ার কাছে ক্ষমা চেয়ে ক্ষতিপূরণ দিতে ডেইলি মেইলকে নির্দেশ দিয়েছেন। মেলানিয়া ট্রাম্প ক্ষতিপূরণ নিয়েছেন এবং পত্রিকাটিকে ক্ষমা করে দিয়েছেন। তবে কী পরিমাণ ক্ষতিপূরণ তিনি পেয়েছেন, তা প্রকাশ করা হয়নি।

    প্রতিবেদনে বলা হয়, সম্ভবত ক্ষতিপূরণ ও আইনি খরচসহ ডেইলি মেইল মেলানিয়া ট্রাম্পকে প্রায় ৩০ লাখ ডলার দিয়েছে। আর ক্ষমা চেয়ে ডেইলি মেইল বলেছে, ‘আমরা স্বীকার করে নিচ্ছি যে মেলানিয়া ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ সত্য নয়।’

    উল্লেখ্য, কৈশোরে মডেলিংয়ের জন্য একটি সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া মেলানিয়া বিভিন্ন বিজ্ঞাপনের প্রচারণার জন্য ইউরোপ ও আমেরিকায় যাতায়াত করতেন।

    ১৯৯৮ সালে নিউইয়র্ক ফ্যাশন উইকে গিয়ে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে দেখা হয় তার। সে সময় তার বয়স ছিল ২৮ বছর। এর সাত বছর পর ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার বিয়ে হয়। [LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757