শুক্রবার, ফেব্রুয়ারি ১৯, ২০২১

মেসিকে নিয়ে বোমা ফাটালেন রিভালদো

  |   শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

মেসিকে নিয়ে বোমা ফাটালেন রিভালদো

লিওনেল মেসির ভবিষ্যত নিয়ে এখনো দোটানায় গোটা ফুটবল দুনিয়া। এমনকি বার্সেলোনা কর্তৃপক্ষও জানে না, আগামী মৌসুমে কোথায় থাকবেন তাদের কিংবদন্তি। তবে পরিষ্কার জানা আছে সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড রিভালদোর! তার কথায় মনে হবে এমনটাই। সাবেক ব্রাজিলিয়ান এই তারকা নিশ্চিত, আগামী গ্রীষ্মেই ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই-পিএসজিতে যোগ দেবেন মেসি!
চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব সিক্সটিনে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে পিএসজির কাছে ৪-১ গোলে হেরেছে বার্সেলোনা। এরপর আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে মেসির ভবিষ্যত নিয়ে নানা প্রশ্ন।
বেটফেয়ারকে রিভালদো বলেন, পিএসজির বিপক্ষে বেশ বাজেভাবে পরাস্থ হয়েছে বার্সা। আমি নিশ্চিত, ক্যাম্প ন্যু’তে বার্সেলোনার হয়ে মেসির এটাই শেষ চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচ। মেসিকে বড় ট্রফির জয়ের কোন সম্ভাবনাই আর দেখাতে পারছে না ক্লাবটি। আমার মনে হয় না সে এভাবে আর এখানে থাকবে। তার ভবিষ্যত ঠিকানা হবে পিএসজি, যারা তাকে ট্রফি জয়ের আশা দেখাতে পারবে।
ব্রাজিলিয়ান তারকা মনে করেন, মেসির পক্ষে একা কাতালানদেরকে টেনে নেয়া সম্ভব নয়।
রিভালদো বলেন, ত্রিশের ঘরে পৌঁছেও সে এখনও দুর্দান্ত খেলছে এবং দলের সব দায়িত্ব নিচ্ছে। কিন্তু এভাবে বেশিদিন সম্ভব নয়। পিএসজির বিপক্ষে ২য় পর্বে দল কামব্যাক করতে পারবে, এমন বিশ্বাস দলের একজন ফুটবলারেরও নেই। এমন একটা দলকে মেসির একার পক্ষে টানা মুশকিল।


Posted ৯:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১