বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

মেসিকে বিশ্বসেরা বললেন রোনালদো ভক্ত এমবাপ্পে

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

মেসিকে বিশ্বসেরা বললেন রোনালদো ভক্ত এমবাপ্পে

চ্যাম্পিয়নস লিগের ম্যাচে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির জোড়া গোলে লাইপজিগকে পরাজিত করেছে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ঘরের মাঠ পার্ক দি প্রিন্সে ৩-২ গোলে জয় পেয়েছে ফরাসি জায়ান্টরা।

মেসির দুটি গোলের একটি এসেছিল পেনাল্টি থেকে। পিএসজিতে সাধারণত পেনাল্টি শটগুলো নিয়ে থাকেন নেইমার ও এমবাপ্পে। লাইপজিগের বিপক্ষে নেইমার না থাকায় পেনাল্টির দায়িত্ব এমবাপ্পের কাছেই ছিল। তবে প্রথম পেনাল্টিটি এমবাপ্পে না নিয়ে মেসিকে দেন।


মেসি সেখান থেকে দারুণভাবে গোল করেন। ম্যাচ শেষে মেসিকে পেনাল্টি দেওয়া প্রসঙ্গে এমবাপ্পে বলেন, এটা স্বাভাবিক, এটা শ্রদ্ধার বিষয়। তিনি (মেসি) বিশ্বের সেরা খেলোয়াড়। তিনি আমাদের দলে খেলতে এসেছেন সেটা আমাদের জন্য দারুণ এক পাওয়া। একটি পেনাল্টি হলো, তিনি সেটি থেকে গোল করলেন। এরপর দ্বিতীয় পেনাল্টি হলো। তিনি সেটি আমাকে দিলেন এবং আমি মিস করে বসলাম।

হ্যাটট্রিকের সম্ভাবনা থাকলেও মেসি দ্বিতীয় পেনাল্টি শটটি নেননি। এমবাপ্পেকেই দিয়েছিলেন। তবে এমবাপ্পে সেটি মিস করেন।


এমবাপ্পে ছোটবেলা থেকেই পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ভক্ত। রোনালদোর ছবি নিজের বাড়ির দেওয়ালে টাঙিয়ে রাখতেন তিনি। রোনালদোর মতো তিনিও রিয়াল মাদ্রিদে খেলতে চান। সেই রোনালদো-প্রেমী এমবাপ্পেই জানালেন যে, মেসি বিশ্বসেরা।

সূত্র: মার্কা

Posted ২:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১