• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    মেসিদের দাবি ‘নেইমারকে নিয়ে নাটক চলবে না’

    ডেস্ক | ২৩ আগস্ট ২০১৯ | ১০:৩৪ অপরাহ্ণ

    মেসিদের দাবি ‘নেইমারকে নিয়ে নাটক চলবে না’

    বেশ জমে উঠেছে নেইমারের দলবদল নাটক। পিএসজি থেকে তাকে দলে ভেড়াতে মাঠে নেমেছে তিনটি বড় ক্লাব- বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ এবং জুভেন্তাস।

    কিন্তু এখনও কাওকেই সায় দেয়নি প্যারিসের ক্লাবটি। এরই মধ্যে দুই দফা প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়েছে বার্সা। পিএসজিএর বেরসিক মালিক নাসের আল খেলাইফির কাছে ওসব পাত্তা পায়নি। আজ শুক্রবারই বার্সাকে সঠিক প্রস্তাব দেওয়ার আহ্বান জানিয়েছে পিএসজি। এদিকে ক্লাব কর্তৃপক্ষের ওপর ক্ষেপে গেছে বার্সেলোনার ফুটবলাররা। সময়ক্ষেপন না করে দ্রুত সময়ে নেইমারকে নিয়ে আসার দাবি তাদের।
    এর আগে বার্সা ছেড়ে নেইমারের পিএসজিতে যাওয়ার সময়ও এমন নাটক দেখা দিয়েছিল। ‘যাব’ ‘যাচ্ছি’ ‘যাচ্ছি না’ করে শেষ পর্যন্ত রেকর্ড দামে বার্সা ছাড়েন নেইমার। কিন্তু পরবর্তী দুই বছরে তিনি বুঝে যান যে, পিএসজি তার জন্য নয়।


    এবার তাই ফিরতে চান বার্সেলোনায়। তার ক্যাম্প ন্যুর সতীর্থরাও নেইমারকে আবার ফিরে পেতে চায়। স্বয়ং অধিনায়ক লিওনেল মেসি নেইমারকে আবার ফিরে পেতে চেয়েছেন।
    এদিকে বিখ্যাত স্প্যানিশ ক্রীড়া পত্রিকা ‘মার্কা’ জানিয়েছে, বার্সেলোনার ড্রেসিংরুম মনে করছে নেইমারকে আনার জন্য ঠিক পদক্ষেপ নিচ্ছেন না সভাপতি জোসেফ মারিয়া বার্তামেউ। ক্লাব কর্তৃপক্ষ তাদের সর্বোচ্চ চেষ্টা করার কথা বললেও, দলের সিনিয়র খেলোয়াড়রা এটাকে যথেষ্ঠ মনে করছেন না। এ কারণেই বার্সেলোনার ড্রেসিংরুমে এখন উত্তপ্ত পরিবেশ বিরাজ করছে। নেইমারকে দলে ফেরানোর জন্য ক্লাব প্রেসিডেন্টকে একপ্রকার চাপই দিয়ে যাচ্ছেন মেসি, লুইস সুয়ারেজ, জেরার্ড পিকেদের মতো সিনিয়র ফুটবলাররা।

    উল্লেখ্য, নেইমারকে পেতে পিএসজিকে দুটি প্রস্তাব দিয়েছে বার্সা। প্রথমটি হলো- ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে ইভান রাকিতিচ আর ওসমানে দেম্বেলের বিনিময়ে নেইমারকে কেনা; অথবা প্রাথমিকভাবে দুই বছরের ধারে নেইমারকে এনে পরে পুরো মূল্য পরিশোধ করা। অন্যদিকে কেইলর নাভাস, গ্যারেথ বেল ও হামেস রদ্রিগেজের সঙ্গে ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমারকে পেতে চাইছে বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। এই সুযোগে পাওলো দিবালা আর ৮০ মিলিয়নের বিনিময়ে নেইমারকে চেয়েছে জুভেন্তাস।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী