• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মেসির আরও একটা রেকর্ড, বার্সেলোনার বড় জয়

    অনলাইন ডেস্ক: | ২৩ এপ্রিল ২০২১ | ৭:১৪ পূর্বাহ্ণ

    মেসির আরও একটা রেকর্ড, বার্সেলোনার বড় জয়

    মেসি জাদুতে গেতাফেকে বড় ব্যবধানে হারালো বার্সেলোনা। ক্যাম্প ন্যুতে কাতালানরা জিতেছে ৫-২ গোলে। জোড়া গোল করা মেসি আরও একটা রেকর্ড নিজের নামে লিখেছেন। ইউরোপের শীর্ষ ৫ লিগে, প্রথম ফুটবলার হিসেবে টানা ১২ মৌসুমে অন্তত ২৫ গোল করা প্রথম ফুটবলার এই আর্জেন্টাইন তারকা।


    সবার মনোযোগ মাঠে ফেরাতে যেমন একটা ম্যাচের অপেক্ষা ছিলো, বার্সেলোনা উপহার দিয়েছে ঠিক তেমনটাই। মেসির রেকর্ড গড়া, দু’দলের আত্মঘাতী গোল। নাটকীয়তার কমতি ছিলো না।

    ajkerograbani.com

    ক্যাম্প ন্যুতে বার্সেলোনার প্রতিপক্ষ গেতাফে। শিরোপা রেসে টিকে থাকতে পূর্ণ ৩ পয়েন্ট চাই কাতালানদের। চার দিন আগেই কোপা দেল রে’ ট্রফি জেতা মেসি এদিন শুরু থেকেই দুর্দান্ত। ২ মিনিটে তার নেয়া শট ফিরে আসে পোস্টে লেগে। তবে সেই আক্ষেপ দীর্ঘ হয়নি। সার্জিও বুসকেটসের ডিফেন্স চেরা পাসে দারুণ গোল করে ৮ মিনিটেই দলকে এগিয়ে দেন মেসি।

    দ্রুতই ব্যবধান কমায় গেতাফে। ১২ মিনিটে লংলের আত্মঘাতী গোলে সমতা আনে অতিথিরা।

    ম্যাচে একচ্ছত্র আধিপত্য বার্সেলোনার। তাদের মুহুর্মুহু আক্রমণের কোনো জবাব ছিলো না গেতাফের। তাতেই কি না ভুল করে বসে গোলরক্ষক। আত্মঘাতী গোলে ব্যবধান হয় ২-১।

    বিরতির আগে আরও এক গোল করে, ইতিহাস গড়েন লিও মেসি। ইউরোপের শীর্ষ পাঁচ লিগে টানা ১২ মৌসুম অন্তত ২৫ গোল করা প্রথম ফুটবলার হয়ে যান এই আর্জেন্টাইন তারকা।

    বিরতির পর আরও গোল দেখেছে ক্যাম্প ন্যু। ৬৯ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান কমিয়ে ম্যাচে রোমাঞ্চের আভাস দেয় গেতাফে।

    তবে দুর্দান্ত বার্সেলোনার সামনে গেতাফে পারেনি প্রত্যাবর্তনের কোন গল্প লিখতে। ৮৭ মিনিটে মেসির অ্যাসিস্টে গোল করেন বদলি হিসেবে নামা রোনাল্ড আরাউজো।

    অনন্য মাইলফলক স্পর্শের ম্যাচটা মেসি স্মরণীয় করে রাখতে পারতেন হ্যাট্রিক করে। ম্যাচের যোগ করা সময়ে পেনাল্টি পান আঁতোয়া গ্রিজম্যান। তবে নিঃস্বার্থ মেসি নিজে সেই পেনাল্টি না নিয়ে সুযোগ দেন তাঁর ফ্রেঞ্চ সতীর্থকে। শেষ পর্যন্ত বার্সার জয়ের ব্যবধান হয় ৫-২।

    ৩১ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে বার্সা। শিরোপাটা এখনো ধরাছোঁয়ার মধ্যেই আছে রোনাল্ড কোম্যানের দলের।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757