• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মেসির নারী কেলেঙ্কারি

    অনলাইন ডেস্ক | ২১ মে ২০১৭ | ৯:৩৪ অপরাহ্ণ

    মেসির নারী কেলেঙ্কারি

    তারকা ফুটবলারদের জীবনে নারীঘটিত বিষয়টি অহরহ। পেলে-ম্যারাডোনার পর রোনালদিনহো, নেইমার ও ক্রিস্টিয়ানো রোনালদোর জীবনে তো এমন ঘটনা বহুত। রিয়াল মাদ্রিদের পর্তুগিজ উইঙ্গার ক্রিস্টিয়ানো রোনালদোকে তো রীতিমতো ‘প্লে বয়’ বলে ডাকা হয়। ফুটবল বিশ্বে বর্তমান তার প্রধান প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি। কিন্তু বার্সেলোনার এ আর্জেন্টাইন স্ট্রাইকারের জীবনে নারীঘটিত কেলেঙ্কারি তেমন শোনা যায়নি।
    ছোটবেলা থেকেই আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গেই তার সম্পর্ক। রোকুজ্জো ছাড়া অন্য কোনো নারীর সঙ্গে তার তেমন সম্পর্ক গড়ে ওঠেনি বলেই জানা যায়। এই বান্ধবীর সঙ্গেই এখন একই ছাদের নিচে থাকেন মেসি। ৩ বছর ও ১০ মাসের দুই পুত্র সন্তান রয়েছে তাদের ঘরে। লিওনেল মেসির বয়স এখন ২৯ বছর। কিন্তু এই সময় এসে তার জীবনের ‘নারীঘটিত’ বিষয়টি ফাঁস হলো। আর্জেন্টিনার এমন মডেলই ফাঁস করলেন এ তথ্য। তিনি মেসির সঙ্গে রাত কাটিয়েছেন বলে নিজেই স্বীকার করলেন। মেসির সঙ্গে এক হোটেলে তিনি রাত কাটান। রাতটি দারুণ উপভোগ্য ছিল- তা বলতেও দ্বিধা করলেন না জোয়ানা গঞ্জালেস।
    চটকদার এ খবরটি আর্জেন্টিনার বিভিন্ন সংবাদমাধ্যমে ফলাও করে প্রচার করা হচ্ছে। ২৫ বছর বয়সী মডেল জোয়ানা গঞ্জালেস প্রথম আলোচনায় আসেন ২০১১ সালে। তখন মেসির সঙ্গে তার রোমান্সের খবর পুরো আর্জেন্টিনায় ব্যাপক আলোচিত হয়। সম্প্রতি পেরুর একটি টেলিভিশনের ‘দ্য ভ্যালু অব ট্রুথ’ অনুষ্ঠানে তিনি হাজির হন। সেখানে তাকে বিভিন্ন বিষয়ে প্রশ্ন করা হয়। সত্য কথা বলে পুরস্কার জেতার সুযোগ ছিল সেখানে। ওই অনুষ্ঠানে জোয়ানা ২১টি প্রশ্নের সত্য জবাব দিয়ে ১৪ হাজার ইউরো জিতেছেন। ওই ২১ প্রশ্নের মধ্যে একটি প্রশ্ন ছিল, মেসির সঙ্গে তার শারীরিক সম্পর্ক হয়েছিল কি না।
    জোয়ানা বলেন, ‘হ্যাঁ। কয়েক বছর আগের কথা। তবে আমার নাম মেসির হয়তো এখন মনেও নেই। মেসির একটি ম্যাচের পর রাতে আমি হোটেলে গিয়েছিলাম। সেখানে ওর সঙ্গে রাত কাটাই। ওই একবারই তারসঙ্গে আমি রাত কাটাই। ম্যাচটা ছিল দারুণ উপভোগ্য। সে রাতে অনেক গোল হয়েছিল। তবে শেষ পর্যন্ত ম্যাচটা কিন্তু ড্র হয়েছিল।’ মেসির সঙ্গে তার যোগাযোগ কিভাবে হয়েছিল- এমন প্রশ্নের জবাবে জোয়ানা বলেন, ‘একটি পার্টিতে তার একজন দেহরক্ষী আমাকে বলেন যে, বিশ্বসেরা ফুটবলার আমার সঙ্গে দেখা করতে চান। তারসঙ্গে দেখা করি। এরপর…’।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757