• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    মেসির বাংলাদেশে সফর নিয়ে যা বললো বাফুফে

    ডেস্ক | ০৮ অক্টোবর ২০১৯ | ৩:৩৫ অপরাহ্ণ

    মেসির বাংলাদেশে সফর নিয়ে যা বললো বাফুফে

    আগামী মাসে ঢাকায় অনুষ্ঠিত হবে আর্জেন্টিনা এবং প্যারাগুয়ের মধ্যকার একটি প্রীতি ফুটবল ম্যাচ- এমনটাই জানিয়েছে প্যারাগুয়ে ফুটবল ফেডারেশন। এর মাধ্যমে দ্বিতীয়বারের মতো বাংলাদেশ সফরে আসার সম্ভাবনা রয়েছে পাঁচ বারের ব্যালন জয়ী লিওনেল মেসির। বাংলাদেশ ফুটবল ফেডারেশনও বলছে ম্যাচটি আয়োজনের জোরালো সম্ভাবনার কথা।

    প্যারাগুয়ের ফুটবল ফেডারেশনের অফিশিয়াল টুইটার প্রোফাইলে জানানো হয়েছে, আগামী নভেম্বরে প্যারাগুয়ের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে ঢাকা আসছে আর্জেন্টিনা দল। ১৮ নভেম্বরের সেই ম্যাচটি হবে ঢাকাতে। নিষেধাজ্ঞা উঠে যাওয়ায় এই ম্যাচে তাই খেলতে পারবেন মেসিও। আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটি ছাড়াও ১৫ নভেম্বর ঢাকাতেই ভেনেজুয়েলার সাথে প্রীতি ম্যাচ খেলবে প্যারাগুয়ে।


    ঢাকায় আর্জেন্টিনা, প্যারাগুয়ে ও ভেনেজুয়েলা জাতীয় দলের সফর সম্পর্কে আলোচনা হয়েছে বলে জানান বাফুফের সহ সভাপতি সালাম মুর্শেদী, এখনও এই সফরের ব্যাপারে চূড়ান্ত কিছু হয়নি, ‘টুইট (প্যারাগুয়ে ফুটবল অ্যাসোসিয়েশনের) করা মানেই এটা নিশ্চিত নয় যে, আগামী ১৮ নভেম্বর ঢাকায় (আর্জেন্টিনার) ম্যাচটি হবে। এখানে তিনটি শর্ত রয়েছে- নিরাপত্তা, টাকা ও তৃতীয়টি আমি এখনই বলছি না। এই তিনটি শর্ত আমরা পূরণ করতে পারলে প্রীতি ম্যাচটি হতে পারে।’

    বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, ‘আনুষ্ঠানিকভাবে দেশগুলোর সঙ্গে আলোচনা চলছে। তারাও আগ্রহী, আমরাও আগ্রহী। তিনটি বিষয় নিয়ে এখনো আমরা কাজ করছি। এর মধ্যে অন্যতম দুটি বিষয় অর্থ ও নিরাপত্তা। আশা করি ১০ দিনের মধ্যেই চূড়ান্ত কিছু বলতে পারব।’

    এই মাসে জার্মানি ও ইকুয়েডরের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। নিষেধাজ্ঞার কারণে এই দুই ম্যাচে থাকছেন না মেসি। আগামী মাসে এশিয়া সফরে আসার কথা আর্জেন্টিনার। সেখানে ব্রাজিল ও প্যারাগুয়ের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে লিওনেল স্কালোনির দলের। ১৫ নভেম্বর সৌদি আরবে ব্রাজিলের মুখোমুখি হওয়ার খবর জানিয়েছে আর্জেন্টিনার সংবাদমাধ্যমগুলো। এই ম্যাচ দিয়ে নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরতে পারবেন মেসি।

    ২০১১ সালে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে খেলেছিল আর্জেন্টিনা। সেই ম্যাচে ছিলেন মেসি। ম্যাচটি ৩-১ গোলে জিতেছিল আর্জেন্টিনা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী