সোমবার, মে ১৬, ২০২২

মেসির বাবা বললেন, তার আশা লিও বার্সায় ফিরবে

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ১৬ মে ২০২২ | প্রিন্ট  

মেসির বাবা বললেন, তার আশা লিও বার্সায় ফিরবে

বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ১৭ বছরের সম্পর্কটা আর নেই বটে। তবে ক্লাবের প্রতি লিওনেল মেসির ভালোবাসাটা আছে সেই আগের মতোই। এই তো মাস ছয়েক আগে তিনি বলেছিলেন, ফিরতে চান বার্সেলোনায়। এবার তার বাবাও বললেন, তিনি চান তার ছেলে বার্সায় ফিরুক।

স্পোর্তকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বার্সায় ফেরার আশা প্রকাশ করেছিলেন। তারপর বার্সা কোচ জাভি জানিয়েছিলেন, মেসির জন্য তাদের দুয়ার সর্বদা খোলা। এরপর থেকে গুঞ্জন চললেও কোনো বড় খবর আর বের হয়নি।


তবে সেই গুঞ্জনে আবারো প্রাণ দিলেন মেসির বাবা। সম্প্রতি বার্সেলোনাতে পা রেখেছেন হোর্হে। এরপরই সাংবাদিকদের একটা ঝাঁক গিয়ে ভীড় করে তার কাছে। জানতে চাওয়া হয় মেসির বার্সায় ফেরার সম্ভাবনা কতটুকু। মুখোমুখি হয়ে বললেন, তারও আশা, মেসি ফিরবেন বার্সায়।

গেল গ্রীষ্মে লা লিগার বেধে দেওয়া নিয়মের বেড়াজালে মেসিকে নতুন চুক্তি দিতে পারেনি বার্সা। ফলে দলের সাবেক অধিনায়কের গন্তব্য হয় পিএসজিতে। তবে আর্জেন্টাইন মহাতারকার বার্সায় ফেরার সম্ভাবনাটা কখনোই উড়িয়ে দেওয়ার মতো বিষয় নয়।


বিশেষ করে বার্সেলোনার বর্তমান কোচ জাভি যখন বলেন তার ফেরার কথা, তখন তো আরও নয়। সেই গুঞ্জনেই এবার নতুন হাওয়া দিলেন মেসির বাবা। বার্সেলোনায় পৌঁছাতেই বিমান বন্দরে সাংবাদিকরা নানা বিষয়ে জানতে চান তার কাছে।

তারই একটা প্রশ্ন ছিল মেসির বার্সায় ফেরার খবর। আর্জেন্টাইন তারকার বাবা ও এজেন্ট হোর্হে বিষয়টাকে একেবারে উড়িয়ে দেননি। বললেন, ‘আমি আশা করি, এটা কোনো দিন হবে!’

সম্প্রতি আরএসি১কে দেওয়া এক সাক্ষাৎকারে লাপোর্তা বলেন, ‘মেসি বা তার কাছের মানুষদের কাছ থেকে আমি তার বার্সেলোনায় ফেরা নিয়ে কোনো বার্তা পাইনি। আজ যেমন আছে বিষয়টা, আমরা এ নিয়ে কোনো আলোচনাতেই যাব না।’

Posted ৯:২৫ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ মে ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]