• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মেসির বিয়েতেই বার্সা ছাড়ার কথা বলেছিলেন নেইমার!

    অনলাইন ডেস্ক | ২০ অক্টোবর ২০১৭ | ৭:১১ অপরাহ্ণ

    মেসির বিয়েতেই বার্সা ছাড়ার কথা বলেছিলেন নেইমার!

    নেইমার বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাওয়ার পর কয়েকমাস কেটে গেলেও আলোচনা থামেনি। তার বার্সা ছাড়ার বিষয়টি এখনও অনেকেই হজম করতে পারছেন না।
    এবার নতুন এক তথ্য প্রকাশ করলেন নেইমারের সাবেক ক্লাব সতীর্থ জাভি হার্নান্দেজ। গত জুন মাসে আর্জেন্টিনার রোজারিওতে সুপারস্টার লিওনেল মেসি ও আন্তোনেলা রোকুজ্জোর রাজকীয় বিয়ের অনুষ্ঠানেই নাকি বার্সা ছাড়ার কথা সতীর্থদের বলেছিলেন নেইমার!


    ওই ঘটনার বেশ কিছুদিন পর ফুটবল বিশ্বের দল বদলের রেকর্ড গড়া ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছেন ব্রাজিল সুপার স্টার। অথচ পিএসজির প্রস্তাব গ্রহণের মাত্র ২ দিন আগে নেইমারের দলবদলের খবরটি প্রকাশিত হয়েছে। কিন্তু জাভির দাবি, নেইমার যে ক্যাম্প ন্যু ছাড়তে চান সেটি তিনি অনেক আগেই স্পষ্ট করে দিয়েছিলেন। রোজারিওতে মেসির বিয়ের অনুষ্ঠানের সময় তিনি নিজের মনোভাবের কথা ব্যক্ত করেছেন।


    সাবেক বার্সা তারকা জাভি বিবিসি ওয়ার্ল্ড সার্ভিসকে বলেন, ‘সে আমাকে বলেছিল ক্লাব পরিবর্তন করার ইচ্ছার কথা। আমি তাকে প্রশ্ন করেছিলাম, কিন্তু কেন? জবাবে সে বলেছিল, আমার বার্সেলোনায় ভালো লাগছেনা। আমি চলে যেতে চাই। প্যারিস সেন্ট জার্মেইয়ে গিয়ে নতুন অভিজ্ঞতা অর্জন করতে চাই।
    শেষ পর্যন্ত সে তার সিদ্ধান্ত বাস্তবায়ন করেছে। এটিকে আমাদের সম্মান দেখানো উচিৎ। ‘

    ফ্রান্সে চলে যাওয়ার পর থেকেই দুর্দান্ত পারফর্মেন্স দেখিয়ে আসছেন নেইমার। তার পারফর্মেন্সে মুগ্ধ সবাই। উনাই এমেরির ক্লাবের হয়ে এ পর্যন্ত ৯ গোল করেছেন এই ব্রাজিল সুপার স্টার। ইউরো টুর্নামেন্টের ‘বি’ গ্রুপের ৩ ম্যাচের সবকটিতে জয় নিয়ে পূর্ণ ৯ পয়েন্ট সংগ্রহের মাধ্যমে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে প্যারিসের ক্লাবটি। জাভির বিশ্বাস, নেইমার এবার তার ক্লাবকে লিগ ওয়ানের শিরোপা উপহার দেবেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670