• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মেসির বিয়েতে দাওয়াত পাননি ম্যারাডোনা!

    অনলাইন ডেস্ক: | ৩০ জুন ২০১৭ | ৮:১২ অপরাহ্ণ

    মেসির বিয়েতে দাওয়াত পাননি ম্যারাডোনা!

    এ সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি বিয়ের পিঁড়িতে বসছেন আজ। আর্জেন্টিনার স্থানীয় সময় শুক্রবার রাত ১০টায় রোজারিও শহরের হোটেল সিটি সেন্টার ক্যাসিনোতে প্রায় নয় বছরের ঘরনি প্রেমিকা আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে তাদের দু’টি সন্তান রয়েছে। বিয়েতে খেলোয়াড়, গায়ক-গায়িকা, শোবিজ তারকাসহ বিভিন্ন অঙ্গনের খ্যাতিমানরা দাওয়াত পেলেও বাদ পড়েছেন ডিয়েগো ম্যারাডোনা। তালিকা থেকে বাদ পড়েছেন লুইসক এনরিও।


    প্রিয় তারকার বিয়ে উপলক্ষে মেসির জন্মস্থান রোজারিও শহরকে যেন সাজানো হয়েছে বিয়ের সাজে। বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মধ্যে আছেন বিখ্যাত ফুটবলার, গায়ক, শো-বিজ তারকা এবং মেসি-রোকুজ্জোর বাল্যবন্ধুরা। জেরার্ড পিকে ও সাকিরার সঙ্গে আজ বিয়ের অনুষ্ঠানে থাকার কথা লুইস সুয়ারেজ ও নেইমারেরও।

    ajkerograbani.com

    মেসির বিয়ের অনুষ্ঠানে গান-বাজনা হবে না, তা তো হয় না। বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করবে উরুগুয়ের বিখ্যাত পপ ব্যান্ড ‘রম্বাই অ্যান্ড মারামা’। গান গাইবেন সার্জিও আগুয়েরোর স্ত্রী কারিনা। শাকিরা গাইবেন কি-না এখনও নিশ্চিত নয়।

    মেসির বিয়েতে ১৫৫ জন সাংবাদিককে ‘অ্যাক্রিডিটেশন কার্ড’ দেওয়া হয়েছে; কিন্তু শর্তসাপেক্ষে। তারা বিয়ে দেখতে পারবেন কিন্তু অতিথিদের কাছে যেতে পারবেন না। মেসির প্রমোদ ভ্রমণে যারা নিরাপত্তার দায়িত্বে থাকেন ইসরায়েলের সেই বিশেষজ্ঞ নিরাপত্তা দলই থাকছে অনুষ্ঠানের নিরাপত্তার দায়িত্বে।

    অসামান্য এই প্রেমের গল্পটা শুরু হয়েছিল ১৯৯৬ সালে। রোজারিওর সুপার মার্কেট মালিকের মেয়ে রোকুজ্জোকে ভালো লেগে যায় মেসির। এরপর সময় কাটাতে কাটাতেই প্রেম পড়ে যান তারা। ২০০৭ সালের ২০ জুলাই মেসি-রোকুজ্জোর সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। এরমধ্যে পেরিয়ে গেছে প্রায় ১১টি বছর। এরপর ২০১০ সালে বিশ্বকাপের আগে মেসির সঙ্গে প্রথমবার বার্সেলোনায় বেড়াতে যান রোকুজ্জো। ২০১২ সালের ২ জুন আন্তোনেল্লার সন্তানসম্ভবা হওয়ার সুখবর দিয়েছিলেন মেসি। ২০১২ সালের ২ নভেম্বর মেসির প্রথম সন্তান থিয়াগোর জন্ম হয়। দ্বিতীয় সন্তান মাতেওর জন্ম ২০১৫ সালের ১১ সেপ্টেম্বর।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757