• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মেসেঞ্জারের যে বিরক্তিকর ফিচারটি আর থাকছে না

    অনলাইন ডেস্ক | ২০ জুন ২০১৮ | ৫:২৯ পূর্বাহ্ণ

    মেসেঞ্জারের যে বিরক্তিকর ফিচারটি আর থাকছে না

    আপনি ফেসবুকে কাউকে অ্যাড করলেই আপনার মেসেঞ্জারে প্রত্যেকবার ‘You Are Now Connected On Messenger’ নামে একটি বিরক্তিকর মেসেজ আসে। ফেসবুক কর্তৃপক্ষ সম্প্রতি জানিয়েছে, যেসব ব্যবহারকারী কখনোই এই ফিচার খুলে সাথে সাথে চ্যাট করা শুরু করেন না তাদের কাছে এই নোটিফিকেশন পাঠানো বন্ধ করে দেওয়া হবে। খবর টেকক্রাঞ্চের।


    ফেসবুক কর্তৃপক্ষ এটা বুঝতে পেরেছে যে কাউকে ফ্রেন্ড লিস্টে অ্যাড করেই তাঁর সাথে কথা বলা শুরু করাটা অনেকের কাছেই বিব্রতকর। টেকক্রাঞ্চের প্রতিবেদনে জানানো হয়েছে এই ফিচারকে আরও উন্নত করার জন্য কাজ করছে সোশ্যাল মিডিয়া কোম্পানিটি।


    ফেসবুকের এক মুখপাত্র জানান, ফেসবুকে নতুন বন্ধুর সাথে এই মেসেজিং এর নোটিফিকেশন অনেক ব্যবহারকারীই পছন্দ করেন। কিন্তু আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করে যে সব গ্রাহকরা এই ফিচার কম ব্যবহার করেন তাদের কাছে কম পরিমাণে এই নোটিফিকেশন পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি। আমরা সব গ্রাহকের মতামতকে সম্মান করি। আর তাই আপনার যদি কোন মতামত থাকে আমাদের জানাতে পারেন। আপনার মতামত আমাদের প্রোডাক্টকে আরও উন্নত করতে সাহায্য করবে।

    মেশিন লার্নিং ব্যবহার করে যে সব ব্যবহারকারী এই ফিচার কম ব্যবহার করেন বা অতীতে কম ব্যবহার করেছেন তাদের কাছে নোটিফিকেশন পাঠানো কমিয়ে দেবে ফেসবুক। এ সংক্রান্ত ম্যাসেঞ্জারের একটি আপডেট নিয়ে কাজ করছে টেক জায়ান্ট ফেসবুক। খুব তাড়াতাড়িই এর সুফল দেখতে পাবেন ম্যাসেঞ্জার ব্যবহারকারীরা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673