• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মোহামেডান ক্লাব নির্বাচন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আবদুল মুবীন

    | ০৫ মার্চ ২০২১ | ৭:৫০ পূর্বাহ্ণ

    মোহামেডান ক্লাব নির্বাচন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আবদুল মুবীন

    শেষ হয়েছে মোহামেডান ক্লাবের নির্বাচন নিয়ে সমঝোতার নাটক। দিনভর নানা ঘটনার পর মনোনয়নপত্র প্রত্যাহার করেননি চার প্রার্থী। শনিবার (৬ মার্চ) পরিচালক পদে হবে হাডাডহাড্ডি লড়াই। নির্বাচনী লড়াই শেষে মিলবে ১৬ পরিচালক। এদিকে, বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগামী তিন বছরের জন্য মোহামেডান ক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক সেনাপ্রধান জেনারেল (অব:) মোহাম্মদ আবদুল মুবীন। সুষ্ঠু নির্বাচনের আশা করছে নির্বাচন কমিশন।


    দেশের ফুটবলের ঐতিহ্য মোহামেডান স্পোর্টিং ক্লাব। আছে গৌরবজ্জ্বল অতীত। দেশের ফুটবলে সাফল্যের ধারায় থাকা ক্লাবটির এখন আগের সে অবস্থা আর নেই। মাঝে ক্যাসিনো ঝর লন্ডভন্ড করে দেয় সব। তবে, সে ঝর সামলে ঘুরে দাঁড়াতে নতুন করে জাগরণ তৈরি হয়। হাল ধরেন সাবেকরা। ২০১১ সালের ২১ সেপ্টেম্বর সবশেষ নির্বাচন হয়েছিল মোহামেডান ক্লাবে। নতুন করে নির্বাচনের জন্য আদালত ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেন অ্যাটর্নি জেনারেল আমিন উদ্দিনকে।

    ajkerograbani.com

    নির্বাচনের জন্য বেশ কয়েকবার পরিবর্তন হয়েছে সময়। নানা নাটকের পর, অবশেষ শনিবার হচ্ছে মোহামেডান ক্লাবের নির্বাচন। তবে, সভাপতি পদে অন্য কোন প্রার্থী না থাকায়, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন জেনারেল মোহাম্মদ আবদুল মুবীন। এ প্রসঙ্গে মোহামেডান স্পোর্টিং ক্লাবের প্রধান নির্বাচন কমিশনার রিয়াজুল কবির কাউসার সময় সংবাদকে বলেন, ‘সভাপতি পদে নির্বাচনের প্রয়োজন পড়ছে না। যেহেতু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন জেনারেল মোহাম্মদ আবদুল মুবীন নির্বাচিত হয়ে গেছেন।
    আমরা আশা করছি ভোটাররা স্বতঃস্ফূর্ত হয়ে ভোট কেন্দ্রে আসবেন এবং ভোট দেবেন। সব ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক থাকব আমরা।’

    সভাপতি পদে কোনো প্রতিদ্বন্দ্বিতা না হলেও, হাড্ডাহাড্ডি লড়াই হবে পরিচালক পদে। ১৬টি পরিচালক পদের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন ২০ জন। সমঝোতার জন্য দফায় দফায় বৈঠক হলেও, কোনো সুরাহা হয়নি। শত অনুরোধের পরেও, নিজেদের সিদ্ধান্ত থেকে সড়ে আসেননি চার প্রার্থী সাজেদ এ আদেল, এজিএম সাব্বির, কামরুন নাহার ডানা ও মঞ্জুরুল আলম।

    প্রধান নির্বাচন কমিশনার রিয়াজুল কবির কাউসার আরো বলেন, ‘পরিচালক পদে বেশ প্রতিদ্বন্দ্বিতা হবে। ১৬টি পদে ২০ জন দাঁড়িয়েছে।এই পদগুলোতে নির্বাচন হবে।’ শনিবার সকালে রাজধানীর একটি হোটেলে হবে সাধারণ সভা। ৩৩৭ জন সদস্য ভোটের মাধ্যমে নতুন পরিচালনা পরিষদ নির্বাচন করবেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757