• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মেয়র পদে সচেতন নাগরিকদের পছন্দ এ কে আজাদ

    নিজস্ব প্রতিবেদক | ০৯ ডিসেম্বর ২০১৭ | ৩:০৭ অপরাহ্ণ

    মেয়র পদে সচেতন নাগরিকদের পছন্দ এ কে আজাদ

    প্রয়াত মেয়র আনিসুল হকের অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন, এমন ব্যক্তিকেই ঢাকা উত্তর সিটিতে মনোনয়ন দেয়া হবে। আনিসুল হক জনপ্রিয়, জনদরদি, উদ্যমী মানুষ ছিলেন। তার উদ্যোগেই ঢাকা উত্তর সিটি করপোরেশন আধুনিক রূপ নিয়েছে। তাই তার উত্তরসূরি হিসেবে আওয়ামী লীগ মেয়র এমন লোক খুঁজছেন যিনি হবেন আনিসুল হকের মতো জনপ্রিয়।
    বর্তমানে মেয়র পদে যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে শুধু মাত্র আনিসুল হকের অসমাপ্ত কাজ শেষ করা ঢাকা ইউনির্ভাসিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি, এফবিসিসিআই’র সাবেক প্রেসিডেন্ট ও হামীম গ্রুপের মালিক এ কে আজাদের পক্ষেই সম্ভব।
    কারণ এ কে আজাদ একজন আধুনিক, পরিশ্রমী ও মানবিক মানুষ। একজন সফল ব্যবসায়ী। একজন ব্যবসায়ী নেতা এবং পরিশ্রমী, মানবিক, সফল, রুচিশীল, প্রজ্ঞাবান, চৌকশ ব্যক্তিত্ব। এ কে আজাদের মতো সৎ ও যোগ্য প্রার্থী নির্বাচিত হলে ঢাকা উত্তর সিটিকে আধুনিক সিটি হিসেবে গড়ে তোলা সম্ভব হবে। আনিসুল হকের উন্নয়ন অব্যাহত থাকবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে সৎ ও যোগ্য ব্যক্তির জনপ্রতিনিধিত্বের অবশ্যই প্রয়োজন রয়েছে। তাই নগরবাসীর বৃহত্তর স্বার্থে এ কে আজাদকে প্রার্থী করা উচিত বলে মনে করেন সর্বস্তরের সুশীল সমাজ ও সচেতন নাগরিকবৃন্দ।
    এ কে আজাদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শেষে পোশাক খাতের ব্যবসায় যুক্ত হয়ে একটু একটু করে নিজেকে এগিয়ে নেন। ব্যবসায়ী ও উদ্যোক্তা হিসেবে দেশের তৈরি পোশাক ও গণমাধ্যমের সাথে যুক্ত রেখেছেন নিজেকে। নেতৃত্ব দিয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ নানা সংগঠনের।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673