শনিবার ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মেয়ের সামনেই দুই বাসের চাপায় প্রাণ গেল মায়ের

  |   রবিবার, ০৭ মার্চ ২০২১ | প্রিন্ট  

মেয়ের সামনেই দুই বাসের চাপায় প্রাণ গেল মায়ের

দুই বাসের রেষারেষিতে রাজধানীর গোলাপশাহ মাজারের পাশের সড়কে মেয়ের সামনে দুই বাসের মাঝখানে চাপা পড়ে পারভীন বেগম (৪৮) এক নারী নিহত হয়েছেন। তিনি চিকিৎসা নিতে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলা থেকে ঢাকায় এসেছিলেন। রবিবার (৭ মার্চ) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।পরে দুটি বাস জব্দ ও দুই বাসের চালককে আটক করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের মেয়ে সুরাইয়া আক্তার জানান, মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান উপজেলার রাজদিয়া গ্রাম চিকিৎসার জন্য ঢাকায় সোহরাওয়ার্দী হাসপাতালে মা ও মেয়ে আসেন। সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাড়ি ফেরার উদ্দেশ্যে গুলিস্তানে নেমে আরেকটি বাসে ওঠার জন্য যাচ্ছিলেন। গোলাপশাহ মাজারের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় মা পারভীন সামনে ও সুরাইয়া পেছনে ছিলেন। এ সময় দুই বাসের মাঝে চাপা পড়েন পারভীন। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। দুই বাসের চালক গোলাম মোস্তফা ও শাহীন বেপারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সড়ক পরিবহন আইন অনুযায়ী মামলা দিয়েছেন নিহতের স্বজনরা।

Facebook Comments Box


Posted ৯:৩৫ অপরাহ্ণ | রবিবার, ০৭ মার্চ ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ