• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মে দিবস পালনে শ্রমিকদের বাধা দিয়েছে গ্রামীণফোন কতৃপক্ষ

    বিশেষ প্রতিনিধি: | ০৪ মে ২০১৭ | ৫:৪৮ অপরাহ্ণ

    মে দিবস পালনে শ্রমিকদের বাধা দিয়েছে গ্রামীণফোন কতৃপক্ষ

    মে দিবস পালনে শ্রমিকদের বাধা দিয়েছে গ্রামীণফোন কতৃপক্ষ। এ ব‌্যাপারে শ্রমিকদের মধ‌্যে ব‌্যাপক অসন্তোষ বিরাজ করছে। উল্লেখ‌্য – গত ১লা মে, ২০১৭ তারিখে গ্রামিনফোন লিঃ শ্রমিক কর্মচারী লীগ (প্রস্তাবিত ) শ্রমিক দিবস উদযাপনের জন‌্য জাতীয় শ্রমিকলীগ আয়োজিত ২৩ বঙ্গবন্ধু এভিনিউ এর সামনে শ্রমিক সমাব্শে ও র‌্যালিতে অংশগ্রহণ করে।


    উক্ত র‌্যালিতে উপস্তিত ছিলেন বাংলাদেশ আঃ লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের এমপি, যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুব উল হানিফ এমপি, শ্রম ও জনশক্তি বিষয়ক উপদেষ্টা হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কর মাহমুদ, জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ শ্রমিকলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।


    র‌্যালি শেষে জাতির জনক ব্ঙ্গবন্দু শেখ মুজিবর রহমান ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ব‌্যানারটি জিপি হাউজ বিল্ডিং এর বাইরের দেয়ালে ঝুলিয়ে রাখা হয়। কিন্তু গ্রামীণফোন কতৃপক্ষ ব‌্যানারটি ছিড়ে ফেলে। ব‌্যানারটি খোলার সময় জিপির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিল বলে জানিয়েছেন গ্রামীণফোন লিঃ শ্রমিক কর্মচারী লীগ (প্রস্তাবিত ) এর সভাপতি।

    এ ব‌্যাপারে একটি লিখিত আভিযোগ পত্র দেওয়া হয়েছে ভাটারা থানায় বলে জানা যায়। শ্রমিকলীগের নেতৃবৃন্দ এই ন‌্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও তাৎক্ষনিক ভাবে বিক্ষোপ মিছিল করে প্রতিবাদ জানিয়েছে বলে জানা যায়। জা‌তির জনকের ছবি ও প্রতিকৃতির প্রতি অসন্মান আইনের সুষ্পষ্ঠ লঙ্ঘন ও রাষ্টদ্রোহিতার শামিল। ঘটনার সুষ্ঠ তদন্ত পূর্বক দোষীদের বিচার না করা হলে কঠোর আন্দোলন করা হবে বলে জানিয়েছে গ্রামীণফোন লিঃ শ্রমিক কর্মচারী লীগ (প্রস্তাবিত )।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673