• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মোদির বিরুদ্ধে ফোন ট্যাপের অভিযোগ, পদত্যাগ দাবি মমতার

    | ১৭ এপ্রিল ২০২১ | ৭:২৯ অপরাহ্ণ

    মোদির বিরুদ্ধে ফোন ট্যাপের অভিযোগ, পদত্যাগ দাবি মমতার

    ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে ফোন ট্যাপ করার অভিযোগ তুলে তার পদত্যাগ দাবি করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শীতলকুচি নিয়ে তার ফোনের কথোপকথন কীভাবে ট্যাপ হলো জানতে সিআইডিকে তদন্তের নির্দেশ দেবেন বলেও জানিয়েছেন তিনি। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।


    শনিবার মমতা বলেন, আমার ফোনকল ট্যাপ করায় মদদ দিয়েছেন মোদি। তাই তিনি নিজের ভাষণে তার উল্লেখ করেছেন। মানুষ ব্যাপারটা বুঝে গেছে।

    ajkerograbani.com

    এরপরই প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবি করে মমতা বলেন, তাহলে প্রধানমন্ত্রী, আপনি আমার ফোন ট্যাপ করেছেন। লজ্জা করে না। প্রধানমন্ত্রী থেকে পদত্যাগ করুন। তারপরে মানুষকে মুখ দেখাবেন। আপনার লজ্জা করে না একজন মুখ্যমন্ত্রীর ফোন ট্যাপ করতে।

    মমতার দাবি, গোপনীয়তার বিধি মেনে এটা করা যায় না। রায় আছে সুপ্রিমকোর্টের। আমি ইতিমধ্যে সিআইডিকে তদন্ত করতে দিয়েছি। কারা করেছে?

    মোদিকে হুশিয়ারি দিয়ে মমতা আরও বলেন, আপনার লজ্জা থাকলে আপনি ক্ষমা চাইবেন। নইলে তদন্তে কিন্তু আপনাকেও ছাড়বো না।

    শনিবার আসানসোলে ভোটপ্রচারে এসে মমতার ফাঁস হওয়া অডিও কলের প্রসঙ্গ তোলেন মোদি। তিনি বলেন, কোচবিহারে মৃতদের নিয়ে নিজের রাজনৈতিক স্বার্থসিদ্ধির পরিকল্পনা করেছিলেন মমতা। সূত্র : হিন্দুস্তান টাইম

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757