• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মোবাইলের নেটওয়ার্ক পেতে গাছে উঠলেন মন্ত্রী

    অগ্রবাণী ডেস্ক | ০৬ জুন ২০১৭ | ৭:৫৮ অপরাহ্ণ

    মোবাইলের নেটওয়ার্ক পেতে গাছে উঠলেন মন্ত্রী

    মোবাইল ফোনের ওপারে কথা বলা মানুষটির কথা স্পষ্টভাবে শোনার জন্য শেষ পর্যন্ত গাছে চড়তে হলো ভারতের কেন্দ্রীয় সরকারের এক মন্ত্রীকে। কারণ রাজস্থানের একটি গ্রামে বসে ঠিকমতো সিগন্যাল পাচ্ছিল না তাঁর ফোনটি। তাই বাধ্য হয়ে মইয়ের সাহায্যে একটি উঁচু গাছে উঠতে হয় তাঁকে।


    এই ঘটনা ঘটেছে গত রোববার। নিয়মিত প্রচার কার্যক্রমের অংশ হিসেবে সেদিন কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অর্জুন মেঘওয়াল গিয়েছিলেন রাজস্থানের গ্রাম ধুলিয়ায়। গ্রামটি এর সবচেয়ে কাছের শহর থেকে ৮৫ কিলোমিটার দূরে।

    ajkerograbani.com

    এ সময় গ্রামবাসী তাঁর কাছে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এসব সমস্যার মধ্যে স্বাস্থ্য সমস্যা নিয়ে কথা বলতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ফোন করতে চেষ্টা করেন অর্জুন।

    আর তখনই গোল বাধে নেটওয়ার্ক নিয়ে। কোনোভাবেই ফোনে ভালো সিগন্যাল না পাওয়ায় শেষ পর্যন্ত গ্রামবাসীর সহায়তায় মই নিয়ে গাছে ওঠেন মন্ত্রী।

    গ্রামবাসী মন্ত্রীকে জানান, মোবাইল ফোনের নেটওয়ার্ক পাওয়া এখানে একরকম দুঃসাধ্য ব্যাপার। তবে তাঁরা একটা পথ বের করে নিয়েছেন। আর সেটা হলো গাছে চড়ে কথা বলা।

    ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বিকল্প পথের কথা শুনে মুহূর্তের জন্য হতবাক হয়ে যান মন্ত্রী অর্জুন মেঘওয়াল। তবে ৬২ বছর বয়সী এই মন্ত্রীর পক্ষে গাছে ওঠা সম্ভব না হওয়ায় তাঁর জন্য মই নিয়ে আসেন গ্রামের লোকজন। আর গাছে উঠেই মন্ত্রী দেখতে পান, সিগন্যাল পাওয়া যাচ্ছে তাঁর ফোনে।

    মই বেয়ে গাছে উঠে স্থানীয় প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মন্ত্রীর টেলিফোন আলাপের একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, সাবধানে ভারসাম্য বজায় রেখে মইয়ে চেপে কথা বলছেন মন্ত্রী অর্জুন। প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে কথা বলা শেষে ধীরে ধীরে মই বেয়ে নেমে আসেন তিনি।

    গ্রামটিতে নেটওয়ার্কের এই সমস্যা দেখে তিনি আগামী তিন মাসের মধ্যে মোবাইল ফোনের টাওয়ার বসানোর নির্দেশ দিয়েছেন। সেই সঙ্গে গ্রামে বিদ্যুৎ সংযোগ দেওয়ারও নির্দেশ দিয়েছেন তিনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757