• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    মোল্লা কাউসারকে নিয়ে যা বললেন তার স্ত্রী পারভীন সুলতানা

    নিজস্ব প্রতিবেদক | ২৪ সেপ্টেম্বর ২০১৯ | ১১:৪৪ অপরাহ্ণ

    মোল্লা কাউসারকে নিয়ে যা বললেন তার স্ত্রী পারভীন সুলতানা

    স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাউসারকে সত্যিকার অর্থেই একজন সাদা মনের মানুষ দাবি করে তার স্ত্রী পারভীন সুলতানা ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো;

    “আমার স্বামী জনাব আডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাউসার তাকে অনেক কাছ থেকে দেখেছি। তিনি সত্যিকার অর্থেই একজন সাদা মনের মানুষ।


    সাদা মনের মানুষ বলতে যে যে গুন মানুষের মধ্যে থাকা প্রয়োজন সব তার মধ্যেই প্রতিফলিত। তার নীতি ও আদর্শের উপর আমার পুর্ন আস্থা ও অটুট বিশ্বাস রয়েছে। তিনি সততার এক অনন্য উদাহরণ।তিনি যেমন কোনদিন অন্যায় অপকর্ম কে প্রশ্রয় দেন নি তেমনি মহান আল্লাহ পাকও তাকে কোন প্রকার ষড়যন্ত্রের শিকার হতে দিবেন না। আমি শতভাগ বিশ্বাস করি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র বিশ্বস্ত ভ্যানগার্ড তিনি কোন ধরনের কোনো অপ্রীতিকর কর্মকান্ডের সঙ্গে কখনই জড়িত নয়। আপনাদের উদ্দেশ্য প্রনোদিত কোন কিছুই কাজ হবে না।

    সত্যের জয় হবেই। যিনি আজ অবধি কোন ওয়াক্তের নামাজ ছাড়েননি, যিনি তার জীবনে একটি রোজাও ছাড়েননি, যিনি নিয়মিত পবিত্র কোরআন শরীফ তেলওয়াত করেন,যিনি কখনো অন্যায়কে প্রশ্রয় দেননি, যিনি অন্যায় এর সাথে কোন আপস করেনি, যিনি আজ পর্যন্ত কখনো কোন বাজে নেশা স্পর্শ করেননি, যিনি কোন অন্যায় ও অপকর্মকে প্রশয় দেয়না তাকে নিয়ে এমন নিউজ করা সত্যিই দুঃখজনক। একজন রাজনৈতিক নেতা ও সমাজের একজন প্রতিনিধি হিসেবে তার অবস্থান থেকে তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পদ অলংকৃত করতে পারন, যেমন ইউনিভার্সিটি সিনেট, এলামনাই এসোসিয়েশন, আইন সমিতি, ক্রীড়া ফেডারেশনের/ ক্লাবের হতে পারে, এটা দোষের কিছু নয়, বরং মানবিক সেবার মাধ্যম হিসেবে বিবেচিত। আমরা এই উদ্দেশ্য প্রনোদিত ভূয়া সংবাদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাই।গুজবে কান দিবেন না মিথ্যা বানোয়াট সংবাদ অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সংগ্রামী জনপ্রিয় জননেতা কে নিয়ে মিথ্যাচার অপপ্রচার চালানো থেকে বিরত থাকুন।সংবাদপত্র প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ভাই ও বোনদের প্রতি অনুরোধ করছি সত্য আদর্শবান ধার্মিক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক তার বিরুদ্ধে অপ্রীতিকর বানোয়াট মিথ্যাচার প্ররোচনায় বিরত থাকুন। সৎ,সাহসী, নির্ভীক ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্য‌নির্বাহী সংসদের সভাপতি, ‌অালহাজ্ব অ্যাড‌ভো‌কেট মোল্লা মোঃ অাবু কাওছারের জয় হবে, জয় হবে সত্যের, জয় হবে আদর্শের।”

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী